Home টেকনোলজি এবার থেকে হোয়াটসঅ্যাপ ব্যাবহার করতে গেলেও লাগবে টাকা!

এবার থেকে হোয়াটসঅ্যাপ ব্যাবহার করতে গেলেও লাগবে টাকা!

নিউজ ডেস্কঃ বিশ্বের সর্বাধিক জনপ্রিয় একটি চ‍্যাটিং অ্যাপ হলো হোয়াটস অ্যাপ(Whatsapp)সেই হোয়াটস অ্যাপ ব‍্যবহার করলে গ্রাহকদের এবার দিতে হবে বাড়তি চার্জ। গত বৃহস্পতিবারএমনটাই জানিয়েছে ঐ সংস্থা একটি ব্লগ পোস্টের মাধ্যমে।শুধুমাত্র হোয়াটস অ্যাপ(Whatsapp) নয় নিয়মটি চালু হবে হোয়াটস অ্যাপ বিজনেস (Whatsapp Business)এর ক্ষেত্রেও।

আরও পড়ুন :  আজ কেন কিছুটা সময়ের জন্য বন্ধ ছিল এই অ্যাপটি, জানুন বিস্তারিত

হোয়াটস অ্যাপ বিজনেস(Whatsapp) অ্যাকাউন্ট ব‍্যাবহারকারীর বর্তমান সংখ্যা প্রায় ৬কোটির বেশি। তবে এক্ষেত্রে কত চার্জ ধরা হবে তা এখনো প্রকাশ করেনি ঐ সংস্থা। এই বিজনেস অ্যাকাউন্ট এর জন্য পে টু মেসেজ অপশন চালু করেছে ঐ সংস্থা।

আরও পড়ুন :  সুখবর গেমারদের জন্য, খুব শীঘ্রই আসছে PUBG Mobile India

এদিন সংস্থাটি তাদের ব্লগ পোস্টের মাধ্যমে জানিয়েছেন,”আমরা প্রায় দুই বিলিয়নের বেশী গ্রাহকদের ফ্রি এন্ড টু এন্ড এনক্রিপ্টড টেক্সট, ভিডিও কলিং,ভয়েস কলিংয়ে গ্রাহকদের ছেড়ে দেওয়া কিছু পরিষেবা বিষয়ের জন্যে চার্জ করতে যাচ্ছি।

আরও পড়ুন :  সুখবর গেমারদের জন্য, খুব শীঘ্রই আসছে PUBG Mobile India

“হোয়াটস অ্যাপ বিজনেস এ এতদিন চ‍্যাটিংয়ের মাধ্যমে ব‍্যবসা করা গেলেও এখন তাতে আসতে চলেছে শপিং করার মতো ফিচার্স। শুধু তাই নয় ব‍্যবসায়ী ও গ্রাহকদের সচেতন করতে বিশেষ ক্ষেত্রে তাদের ডেটা ফেসবুকে শেয়ার করাও যাবে। অতিরিক্ত হোস্টিং এর ক্ষেত্রে নেওয়া হবে চার্জ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল