Home টেকনোলজি এটি হল বিশ্বের সবচেয়ে দ্রুতগতি সম্পন্ন বৈদ‍্যুতিন বাইক।দূর্দান্ত মাইলেজ সহ অন‍্যান‍্য সুবিধা!

এটি হল বিশ্বের সবচেয়ে দ্রুতগতি সম্পন্ন বৈদ‍্যুতিন বাইক।দূর্দান্ত মাইলেজ সহ অন‍্যান‍্য সুবিধা!

 

এটি হল বিশ্বের সবচেয়ে দ্রুতগতি সম্পন্ন বৈদ‍্যুতিন বাইক।দূর্দান্ত মাইলেজ সহ অন‍্যান‍্য সুবিধা!

তামিলনাড়ুর কোয়েম্বাটুর ভিত্তিক সংস্থা শ্রীবরু মোটরস তাদের খুব শ্রীঘ্রই তাদের ইলেকট্রনিক মোটরসাইকেল চালু করতে চলেছে ভারতে। কোম্পানির ওয়েবসাইটে এটি ১৯৯৯ টাকার টোকেন দিয়ে বুক করা যাবে। আগামী মার্চ থেকেই শুরু হবে সরবরাহ করা।এটিকে দূর্দান্ত স্পোর্টস লুক ও সেরা ব‍্যাটারি প‍্যাক অপশন সহ চালু করা হয়েছে।সর্বোচ্চ গতি রয়েছে প্রতি ঘন্টায় ১২৩ কিমি অবধি।

আরও পড়ুন :  চন্দ্রযান ২ এর পর, প্রথমবার আজ দশটি উপগ্রহ উৎক্ষেপণ করল ইসরো

 

এসভিএম প্রান একটি ডাবল ক্রাডল স্টিল টিউব ফ্রেমে নির্মিত এবং একে আকর্ষনীয় লুক ও দেওয়া হয়েছে।এছাড়াও এটিতে রয়েছে ডুয়াল এলইডি হেডল‍্যাম্প,ঢালু জ্বালানি ট‍্যাঙ্ক ও স্টেপ আর সিট।বাইকটির ১৭ ইঞ্চি চাকা ও ওজন ১৬৫ কেজি। বাইকটি মিলবে চারটি রঙে কালো,সবুজ, সাদা ও লাল।

বাইকটির দাম:

দুটি ভ‍্যারিয়েন্টে বাইকটির দাম নির্ধারণ করা হয়েছে।এলিট ভ‍্যারিয়েন্টের দাম ৩ লক্ষ টাকা ও গ্রান্ড ভ‍্যারিয়েন্টের দাম ২ লক্ষ টাকা।বাইকটিতে বর্তমানে ২৫০০১ টাকা ছাড় দেওয়া হচ্ছে।এছাড়াও এটির সাথে প্রতি মাসে ইমআই ৫২০০ টাকা কেনাও যাবে।

আরও পড়ুন :  বিশ্বের দীর্ঘতম সুড়ঙ্গপথ অটল টানেলের উদ্বোধন করলেন মোদী
আরও পড়ুন :  আজ কেন কিছুটা সময়ের জন্য বন্ধ ছিল এই অ্যাপটি, জানুন বিস্তারিত

পাওয়ার ও পারফরম‍্যান্স :

এসভিএম প্রানে এয়ারকুলড BLDC মোটরটি ৪.৩২ কেডব্লু ও ৭.২ কেডব লিথিয়াম আয়ন ব‍্যাটারি প‍্যাকের বৈশিষ্ট্য রয়েছে।গ্রান্ড মডেলটি ৪.৩২ কেডব্লু ব‍্যাটারি চার্জিংয়ের জন্য ১২৬ কিমি মাইলেজ দেওয়ার ক্ষমতা রাখে।আর এলিট ভ‍্যারিয়েন্টটি ৭.২ ওয়াট ব‍্যাটারি চার্জিংয়ের জন্য ২২৫ কিমি মাইলেজ দেয়।চার সেকেন্ডে ৬০ কিমি গতি নিয়ে সর্বোচ্চ গতি ১২৩ কিমি প্রতি ঘন্টা।

আরও পড়ুন :  লক্ষাধিক টাকার বাজি পটকা উদ্ধার করলো বানারহাট থানার পুলিশ: ডুয়ার্সের জলপাইগুড়ি

সুরক্ষা ও সাসপেনশন সেটআপ:

বাইকটির সাসপেনশন সিস্টেম ভালো।সামনে ও পেছনের দিকে চাকাতে সুরক্ষার কথা ভেবে লাগানো রয়েছে ডিস্কব্রেক। সর্বোপরি বাইকটি ভালো।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল