লাইফস্টাইল

বিশ্বের বিচিত্র ক্যাফে যা কন্ডোম দিয়ে মোড়া!”কন্ডোম ক্যাফে”, হাতে, পাতে যৌনতার ছোঁয়া, কোথায় আছে এমন ক্যাফে দেখুন

thailand has a unique condom cafe with condom lamps condom handicraft

সাধারনত রেস্তোরাঁয় সবাই খেতে যায়। কিন্তু খাবারের সাথে সাথে যদি বোনাস হিসেবে যৌনতার স্বাদ পাওয়া যায়, তাহলে কেমন হয়। কী ভাবছেন, খাবারের সাথে আবার যৌনতার স্বাদ কি করে পাবেন। এমনটা আবার হয় নাকি?কিন্তু এমনটাই হচ্ছে বাস্তবেও।এরকমই একটি জায়গা হল থাইল্যান্ডের ‘কন্ডোম ক্যাফে’ যা কিনা থাইল্যান্ডের পর্যটকদের কাছে দারুণ জনপ্রিয়।ক্যাবেজেস অ্যান্ড কন্ডোম’, লোকমুখে যা ‘কন্ডোম ক্যাফে’ নামেই বেশি পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Cabbages & Condoms Bangkok (@cabbagesandcondoms)

নামের সঙ্গে সামঞ্জস্য রেখে এই ক্যাফেটি সাজানো হয়েছে বিভিন্ন প্রকার কন্ডোম দিয়ে।এই রেস্তোরাঁয় পা রাখা মাত্রই আপনাকে স্বাগত জানাবে কন্ডোম।দরজা থেকে শুরু করে খাওয়ার মেনু পর্যন্ত চারদিকে কন্ডোমের ছড়াছড়ি। কন্ডোমের তৈরি ল্যাম্পশেড, কন্ডোমের ফুলদানি, এমনকি কন্ডোমের তৈরি পোশাক পরা দুজন পুরুষ এবং নারীর মূর্তি-ও আছে ক্যাফেটিতে ঢোকার মুখে।

এমনকি কন্ডোমের তৈরি মেনুকার্ড এবং অনেকগুলি পদও আছে কন্ডোমের নামে। যেমন- কন্ডোম আইসক্রিম, কন্ডোম টফি রয়েছে।এখানেই শেষ নয়, খাবার বিল মেটানোর পর আপনার হাতে তুলে দেওয়া হবে এক প্যাকেট কন্ডোম।তবে শুধু মজার জন্য নয়। এর নেপথ্যে রয়েছে এক সাধু উদ্যোগও। সেফ সেক্সের প্রচারেই এমন ব্যবস্থা নিয়েছে থাইল্যান্ডের এই ক্যাফে।

কন্ডোম ক্যাফেতে অবশ্য যে কেউ ঢুকতে পারে না। ১৮ বছর বয়স না হলে এখানে প্রবেশের অনুমতি নেই। আর পোষ্য নিয়েও এই ক্যাফেতে যাওয়া যাবে না।থাইল্যান্ডে গিয়ে প্রিয় মানুষের সঙ্গে যদি ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে চান তাহলে অবশ্যই ঢুঁ মেরে আসতে পারেন এই ক্যাফেতে।

Related Articles

Back to top button