বিনোদন

সেরা 4 টি ওয়েব সিরিজ ও সিনেমা রিলিজ হয়েছে 7 এপ্রিল, দেখুন কি কি রিলিজ হয়েছে

The best 4 web series and movies were released on April 7

নিউজ ডেস্কঃ লকডাউন থেকেই OTT প্ল্যাটফর্মের প্রতি দর্শকদের চাহিদা ক্রমশ বাড়ছে।ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা রিলিজ পর্যন্ত সবই এখন উপস্থাপিত হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে।2022 সালে ইতিমধ্যে বেশ কিছু ওয়েব সিরিজ ও সিনেমা রিলিজ করেছে যেগুলি দর্শকদের মন জয় করে নিয়েছে।এপ্রিলের প্রথম সপ্তাহেও বেশ কিছু সিনেমা ও ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল।এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে দর্শকদের মনোরঞ্জনের জন্য রিলিজ হয়েছে আর 4 টি ওয়েব সিরিজ ও সিনেমা।7 এপ্রিল Netflix এবং SonyLIV-এর মতো জনপ্রিয় OTT প্ল্যাটফর্মে রিলিজ হয়েছে এই ওয়েব সিরিজ ও সিনেমা।

GULLAK SEASON 3

1) GULLAK SEASON 3

The Viral Fever (TVF)-এর অসাধারণ সিরিজগুলির মধ্যে একটি হল Gullak। কমেডি ড্রামা এই সিরিজটির তৃতীয় সিজন SonyLIV প্ল্যাটফর্মে আসছে 7 এপ্রিল। এই সিরিজটি গড়ে উঠেছে উত্তর ভারতের এক মধ্যবিত্ত সাধারণ পরিবারের গল্প নিয়ে।5 এপিসোডের সিরিজটিতে অভিনয় করতে দেখা যাবে Geetanjali Kulkarni, Jameel Khan, Vaibhay Raj Gupta, Harsh Mayar এবং আরও অনেককে। প্রথম দুটি সিজনেও এনাদের অভিনয় দর্শকদের নজর কেরেছে।ডিরেক্টর Palash Vaswani জানিয়েছেন Gullak সিরিজটি ফ্যান ফেভারিট হওয়ার প্রধান কারণ এর সহজ-সরল গল্প ও অভিনয়।

2) ETHANKKUM THUNINDHAVAN

ETHANKKUM THUNINDHAVAN

তামিল অ্যাকশন-থ্রিলার সিনেমা ‘Ethankkurm Thunindhavan’ এর গল্প লিখেছেন এবং পরিচালনা করেছেন Pandiraji।এই সিনেমাটি 10 মার্চ 2022 থিয়েটার হলে রিলিজ করে। OTT ভক্তদের জন্য সিনেমাটি Netflix এবং Sun NXT প্ল্যাটফর্মে 7 এপ্রিল রিলিজ করেছে।Sun Pictures এর প্রযোজনায় অভিনয় করতে দেখা যাবে বিখ্যাত তামিল অভিনেতা Suriya Sivakumar ।এছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে Priyanka Arul Mohan, Sathyaraj Soori এবং Saranya Ponvannan-কে।

3) RETURN TO SPACE

RETURN TO SPACE

Jimmy Chin qar Elizabeth Chai Vasarhelyi পরিচালিত আমেরিকান ডকুমেন্টারি সিনেমা Return to space রিলিজ করেছে 7 এপ্রিল।Netflix-এর এই ডকুমেন্টারি ফিল্মে, SpaceX এবং তার মালিক Elon Musk এর অনুপ্রেরণামূলক উত্থান (Inspirational rise) কে তুলে ধরা হয়েছে।এই Return to Space থেকে জানা যাবে দুই দশকের কঠিন লড়াই ও চেষ্টায় আমেরিকার মহাকাশ অভিযানের ইচ্ছেকে আবারও প্রচলিত করার অসাধারণ অজানা ।

4) DASVI

DASVI

Tushar Jalota পরিচালিত Dasvi সিনেমায় Abhishek Bacchan-কে আরও একবার ভিন্ন রূপে দেখা যাবে।Netflix এ নতুন এই ওয়েব সিনেমাটি রিলিজ করেছে 7 এপ্রিল 2022 । সিনেমাটিতে মুখ্যমন্ত্রী Ganga Ram Chaudhary ভূমিকায় দেখা যাবে Abhishek Bacchan কে।এই সিনেমার মূল গল্প তৈরী হয়েছে জেলে বসে মুখ্যমন্ত্রীর দশম শ্রেণির পরীক্ষা দেওয়াকে ঘিরে।ফুল-ড্রামা ‘Dasvi’-তে Abhishek Bacchan ছাড়াও Nimart Kaur এবং Yami Gautami গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন।

Related Articles

Back to top button