নিউজ

গঙ্গাসাগরে না গিয়ে রাজ্যবাসীকে অনলাইনে স্নান দেখার আবেদন মুখ্যমন্ত্রীর

নিউজ ডেস্কঃ কোভিড আবহে গঙ্গাসাগর যাচ্ছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৯ জানুয়ারি শুরু হচ্ছে গঙ্গাসাগর মেলা, চলবে ১৬ জানুয়ারি পর্যন্ত। করােনা পরিস্থিতির মধ্যেই চূড়ান্ত প্রস্তুতি চলছে। মেলায় স্বাস্থ্যবিধির উপর ইতিমধ্যেই নজর দেওয়া হয়েছে। মেলা পরিচ্ছন্ন রাখতে একগুচ্ছ ব্যবস্থা নিয়েছে প্রশাসন, মেলার মাঠেই তৈরি হয়েছে। হাসপাতালও।

Gangasagar Mela 2021

কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায় সেই প্রস্তুতি খতিয়ে দেখতে যাবেন নিজে। আগামী ৮ ও ৯ জানুয়ারি গঙ্গাসাগরেই থাকবেন তিনি। এর পাশাপাশি নামখানায় তাঁর প্রশাসনিক বৈঠক করার

আরও পড়ুন :  TV Serial Actress Death: বাড়তি ওজন কমানোর অস্ত্রোপচার করতে গিয়ে এক অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু

কথা,তবে এই পরিকল্পনা বাতিল হয়েছে। কোভিড আবহে সকলকে ভার্চুয়ালিই গঙ্গাসাগর দর্শনের আর্জি জানিয়েছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের মানুষকে এবার সাগরে না যাওয়ারই অনুরােধ জানিয়েছেন মমতা। জানিয়েছেন, ভিন রাজ্য থেকে অতিথিরা আসুন আর অনলাইনে স্নান দেখুন।

অন্যদিকে গঙ্গাসাগর মেলা নিয়ে মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্টে। মেলাপ্রাঙ্গনকে সম্পূর্ণ কনটেনমেন্ট জোন করার আর্জি জানিয়ে হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে। শুধু তাই নয় একইসঙ্গে বাবুঘাটকেও কনটেনমেন্ট জোন করার আর্জি জানিয়ে অজয় দে নামে এক ব্যক্তি হাইকোর্টে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার এই মামলার শুনানি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button