নিউজ

‘জায়গায় জায়গায় শীতলকুচি হবে’ এই মন্তব্যে কমিশনের শােকজের মুখে দিলীপ, কাল সকাল দশটা পর্যন্ত ব্যাখ্যার সময়

'জায়গায় জায়গায় শীতলকুচি হবে' এই মন্তব্যে কমিশনের শােকজের মুখে দিলীপ, কাল সকাল দশটা পর্যন্ত ব্যাখ্যার সময়

শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর মন্তব্যের জেরেই রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘােষকে শােকজ করল কমিশন। তাঁর মন্তব্যের ব্যাখ্যা চেয়েছেন কমিশনের আধিকারিকরা। বুধবার সকাল ১০টার মধ্যে তাঁকে তাঁর মন্তব্যের ব্যাখ্যা দিতে বলেছে কমিশন।ওই সময়ের মধ্যে জবাব না দিলে একতরফা ব্যবস্থা নেওয়া হবে বলে জানানাে হয়েছে।এমনকী দিলীপ ঘােষের উত্তরে সন্তুষ্ট না হলেও তাঁর বিরুদ্ধে ব্যবস্থার হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

 

কোচবিহারের শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার গ্রামবাসীর মৃত্যুর ঘটনায় এখনও উত্তাল রাজ্য রাজনীতি। রবিবার বরানগরে দলীয় প্রার্থী পর্নো মিত্রের সমর্থনে জনসভা থেকে দিলীপ হুমকির সুরে বলেন, দুষ্টু ছেলেরাই গুলি খেয়েছে কোচবিহারের শীতলকুচিতে। সবে শুরু হয়েছে, এটা সারা বাংলায় হবে। কেউ বাড়াবাড়ি করলে জায়গায় শীতলকুচি হবে।দিলীপের এই মন্তব্যের পরেই শােরগোল পড়ে যায়।

কিন্তু প্রতিপক্ষকে আক্রমণ শানাতে গিয়ে হুমকির বাধ ভেঙে ফেলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। আর সেই প্রেক্ষিতে এবার নির্বাচন কমিশনের নােটিশের মুখে পড়লেন দিলীপ নিজেই। আগামী ২৪ ঘন্টার মধ্যে তাঁকে বিতর্কিত মন্তব্যের কারণ ব্যাখ্যা করতে নির্দেশ দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button