Kodak 7XPRO: কোম্পানি সস্তায় বড় স্কিনের নতুন 4K স্মার্ট টিভি নিয়ে এল বাজারে, Kodak 7XPro তে পাবেন দুর্দান্ত সব ফিচার

The company has launched a new cheap 4K smart TV with big skin Kodak 7XPro will have all the great features

Tech Launch News in Bangla: আমেরিকা ভিত্তিক কোম্পানি Kodak ভারতীয় গ্রাহকদের জন্য আবারো নতুন টিভির সম্ভার নিয়ে হাজির হল।সংস্থাটি নতুন Kodak 7XPRO (কোডাক ৭এক্সপ্রো) টিভি সিরিজ বাজারে চালু করেছে।আর এই নতুন 4K স্মার্ট টিভি মডেলগুলি ১৫ই ডিসেম্বর থেকে Flipkart Big Saving Days সেলে বিক্রি হবে।এই নতুন টিভি সিরিজের অধীনে মোট তিনটি স্মার্ট টিভি এসেছে, আর প্রতিটি টিভিতেই ARM Cortex A53 প্রসেসর, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই কানেকশন এবং ৪০ ওয়াট অডিও আউটপুট পাওয়া যাবে।এছাড়াও মডেলগুলিতে রয়েছে গুগল অ্যাসিস্ট্যান্ট ভয়েস কন্ট্রোল সাপোর্ট।দেখে নিন কি কি ফিচার আছে এই 4K স্মার্ট টিভিতে।

Advertisement

Kodak 7XPRO টিভি সিরিজের স্পেসিফিকেশনঃ-

Kodak 7XPRO সিরিজের টিভিগুলিতে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটসহ 4K আল্ট্রা-এইচডি এলইডি ডিসপ্লে এবং বেজেল লেস ডিজাইন।এক্ষেত্রে তিনটি টিভিই HDR10 কন্টেন্ট ও এক বিলিয়ন রঙ সাপোর্ট করবে। আবার অডিও আউটপুটের জন্য ৪০ ওয়াট স্পিকার উপস্থিত রয়েছে।এছাড়াও ১.৪ গিগাহার্টজ এআরএম কর্টেক্স এ ৫৩ প্রসেসরের সাথে এসেছে এই নতুন স্মার্ট টিভিগুলি। এতে রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ।আবার অন্যান্য অ্যান্ড্রয়েড টিভির মতই এগুলিতে থাকবে গুগল প্লে, গুগল অ্যাসিস্ট্যান্ট, ক্রোমকাস্ট এবং এয়ারপ্লের মাধ্যমে স্ক্রিন মিররিং সাপোর্ট।কানেক্টিভিটির জন্য নতুন Kodak 7XPRO টিভি সিরিজে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, ইথারনেট পোর্ট, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি ৩.৫ মিমি অডিও জ্যাক এবং একটি কম্পোনেন্ট কেবল (RBG ক্যাবল) উপলব্ধ।টিভি স্ট্যান্ডও পাওয়া যাবে এগুলির সাথে।

নতুন Kodak 7XPRO টিভি সিরিজের মূল্য ও প্রাপ্যতাঃ-

নতুন এই Kodak 7XPRO সিরিজের ৪৩ ইঞ্চি মডেলটির দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা।অন্য দুটি মডেল অর্থাৎ ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট কিনতে চাইলে ক্রেতাদের ব্যয় করতে হবে যথাক্রমে ৩০,৯৯৯ টাকা এবং ৩৩,৯৯৯ টাকা।এক্ষেত্রে সিরিজটি একক কালো রঙের বিকল্পে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ চলাকালীন কেনার জন্য উপলব্ধ হবে।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles