ভাইরালভিডিও

রাস্তা দিয়ে পার হচ্ছে বিশালাকার পাইথন!ভিডিও ভাইরাল মূহুর্তে।

সম্প্রতি স‍্যোসাল মিডিয়ায় ভাইরাল একটি অজগর সাপের রাস্তা পার হওয়ার ছবি।স্নেক ইউনিট (Snake Unit)নামে একটি ইন্সটাগ্রাম অ‍্যাকাউন্ট থেকে এই ভিডিও প্রকাশ পেতেই মূহুর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও।বিশালাকার এই পাইথনের রাস্তা পার হবার ভিডিও ভাইরাল হতেই কমেন্ট বক্সে বয়ে গিয়েছে কমেন্টের বন‍্যা।এই অবধি ভাইরাল ভিডিওর ভিউয়ারের সংখ্যা প্রায় ৩০ লক্ষ পার করে গিয়েছে।

ভাইরাল এই ভিডিওয় দেখতে পাওয়া গিয়েছে একটি জনবহুল রাস্তার একপাশের জঙ্গল থেকে বেড়িয়ে অন‍্যপ্রান্তের জঙ্গলে যাবার জন‍্য রাস্তার মাঝখান দিয়ে পার হচ্ছে এই বিশালাকার অজগর সাপটি।সাপের এই রাস্তা পার হবার ভিডিও পথচারী থেকে শুরু করে গাড়ি আরোহী সকলেই ভয়ার্ত দৃষ্টিতে দেখছেন। আসলে এতবড় সাপ দেখে ভয় পাবারই কথা।যদিও সাপটি কাউকেই কোনরকম আঘাত করেনি।সে আপন মনে চুপচাপ রাস্তা পার হয়েছে।ভয় এবং উৎসাহ দুই মিলিয়ে সাপের রাস্তা পার হবার ভিডিও পথচারীরা উপভোগ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kingdom of snakes 🐍 (@snake_unity)

পশুপাখিদের সাথে মানুষের সখ্যতা অনেক পুরোনো।আর মানুষ তাদের আদুরে পশুপাখিদের সাথে কাটানো বিভিন্ন মূহুর্ত্তের ছবি প্রায়শই স‍্যোসাল মিডিয়ায় তুলে ধরেন।তবে সাপ এমনি এক সরীসৃপ যাকে মানুষ ও জীবজন্তু সকলেই ভয় পায়। আর যদি সে সাপ হয় বিষধর তাহলে তো কথাই নেই।সাপের সাথে সখ্যতা একমাত্র সাপুড়েরই থাকে।তবুও স‍্যোসাল মিডিয়ার দৌলতে কখনও কখনও কোবরা বা পাইথনের ভিডিও সামনে আসে।তবে এবারের এই বিশালাকার পাইথনের ভিডিও সম্পূর্ণ আলাদা।

Related Articles

Back to top button