ভাইরালনিউজ

আনন্দে বিনামূল্যে নিজের সেলুনে পরিষেবা দিলেন মেয়ের বাবা

নিউজ ডেস্কঃ মেয়েরা যে বাবা-মায়ের উপরে বিশাল এক বােঝা, এই ধারণা আমাদের দেশে অনেক দিন ধরেই জাঁকিয়ে বসে আছে। এখন দিনকাল পাল্টেছে, ধারণাও অনেক আধুনিক হয়েছে। কিন্তু মেয়েরা যতই প্লেন চালাক আর দেশের প্রতিরক্ষার উচ্চপদে কর্মরত থাকুক,মেয়ের বিয়ে দিতে হবে এই ভেবেই বেশিরভাগ বাবা-মা দুশ্চিন্তায় দিন গােনেন আর পয়সা জমান তিলে তিলে। কিন্তু তার মধ্যেই কিছু ব্যতিক্রমী ঘটনাও ঘটে।

free salun

কন্যা সন্তান জন্মালে আজও অনেক বাবা মায়ের মুখ কালাে হয়ে যায়। কিন্তু গােয়ালিয়রের সেলুনের মালিক সলমনের ঘরে যখন কন্যা সন্তান জন্মায়, তিনি অন্য কিছু ভেবে রেখেছিলেন। মেয়ের জন্মদিনে নিজের সেলুনে বিনামূল্যে সবাইকে পরিষেবা দিলেন তিনি। আর এই কাজের মাধ্যমে একটা বার্তাও তিনি দিতে চান।

আরও পড়ুন :  শীতলকুচিতে ৪ জন নয়, ৮ জনকে মারা উচিত ছিল,এই প্ররােচনামূলক মন্তব্যের জেড়ে ৪৮ ঘণ্টার নিষেধাজ্ঞা রাহুল সিনহার প্রচারে

পরিবারে পুত্রসন্তান জন্মালে যেমন খুশির জোয়ার বয়ে যায় মেয়ে জন্মালেও যেন প্রত্যেকে একই ভাবে খুশি হয়, এটাই তিনি বলতে চান। ২৬ ডিসেম্বর সলমনের মেয়ে জন্মানাের পরেই খুশির সীমা ছিল না তাঁর। একটি শিশু তাঁর লিঙ্গ যাই হােক না কেন, সে এলেই পুরাে পরিবার খুশিতে ভরে যাওয়া উচিৎ বলে বক্তব্য সলমন এর।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গ্বালিয়রে। মেয়ের জন্মানােয় ওই ব্যক্তির ৩টি সেলুনেই ৪ জানুয়ারি চুল কাটা হয়েছে বিনামূল্যে।সােমবার নিজের ৩টি সেলুনের সামনে পোস্টার টাঙিয়েছিলেন সলমন। সেখানে লেখা ছিল, ‘৪ জানুয়ারি ফ্রি-তে পরিষেবা পাওয়া যাবে পরিবারে মেয়ে আসার খুশিতে।৭০-৮০ জন এই পরিষেবা পেয়েছেন। সলমনের দোকানে যে গ্রাহকরা এসেছিলেন,তাঁর এই কাজে দারুণ খুশি হয়েছেন তাঁরাও। তাঁরা প্রত্যেকেই সলমনের মেয়েকে শুভকামনা জানিয়েছেন ও আশীর্বাদ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button