বিনোদনভাইরালভিডিও

এ যেন এক রাজকুমারী! শাড়ি পড়ে ঘোড়ার পিঠে করে মাঠের মধ্যে ছুটছে গৃহবধূ, এই ভিডিও ব্যাপক ভাইরাল

বর্তমান আধুনিক যুগে খুব সহজ ভাবে সব কিছু জানার বা দেখার বা শোনার জন্য আধুনিক মাধ্যম হল সোশ্যাল মিডিয়া।এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন শিক্ষামূলক জ্ঞান, জরুরি তথ্য খুব সহজেই আমরা ফোনের মাধ্যমে দেখতে পারি এবং শিখতে পারি।প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়ে তাদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন।এর মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়।

এই সোশ্যাল মিডিয়ায় বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি এক বিবাহিতার অসাধারণ হস রাইডিংয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বিবাহিত মহিলা শাড়ি পরে একটি ফাঁকা মাঠে অসাধারণ দক্ষতায় হর্স রাইডিং করছেন।তার হর্স রাইডিং এর এই ভিডিওটি নিমিষে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই বিবাহিতার দিকে প্রশংসার ঝড় তুলেছেন।

আরও পড়ুন :  আরো একবার ভাইরাল হলেন শার্লিন,উষ্ণ ভিডিও আপলোড করে

এই বিবাহিত মহিলার নাম মোনালিসা।তিনি এক পশু উদ্ধারকারী নামে সোশ্যাল মিডিয়ায় খ্যাত।কিছুদিন আগে এই ভিডিওটি Badri Narayan Bhadra ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।এই ভিডিওটি অনেক মানুষজন দেখেছেন, এবং এর লাইক ও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে।এমনকি ভিডিওটিকে বহু মানুষ শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।আপনারাও চাইলে এই ভিডিওটি দেখতে পারেন এবং আনন্দ উপভোগ করতে পারেন।

Related Articles

Back to top button