ভাইরালভিডিও

জঙ্গল থেকে সোজা হাসপাতাল ঢুকে পড়লেন চিতাবাঘ! ভাইরাল ভিডিও

কর্নাটক, নিউজ ডেস্কঃ জঙ্গলে আর কত থাকতে ইচ্ছে করে।এবার তাই জঙ্গল থেকে বেড়িয়ে এলো চিতাবাঘ।তবে শহরে এসে শুধু রাস্তা বা এদিক ওদিক নয় সোজা ঢুকে গেলো হাসপাতালে।

The leopard entered the hospital straight from the jungle! Viral video

হাসপাতালে এদিক ওদিক ঘুরে বাদ গেলোনা চিকিৎসকের কোয়ার্টারও।আর এই পুরো ঘটনা সিসিটিভি ক‍্যামেরায় ধরা পরার পর তা প্রকাশ‍্যে আসতেই রীতিমতো ভাইরাল।এমন ভয়ানক ঘটনা দেখার পর যে কেউই বাকরুদ্ধ হয়ে যেতে পারে।

আরও পড়ুন :  OMG!চোখে চশমা পরনে শাড়ি, 'কমলা'র তালে কোমর দুলিয়ে রাস্তায় দুর্দান্ত নাচ বৃদ্ধ ঠাকুমার, ভাইরাল ভিডিও প্রশংসায় নেটবাসী

ঘটনাটি ঘটেছে কর্নাটকের চামারাজানগরের চামারাজনগর ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সের কোয়ার্টারে বুধবার এই বাঘটিকে দেখা গিয়েছে। এরপর যখন সেটা সিসিটিভি ক‍্যামেরায় ধরা পরে তখন দেখা যায় কখনও চিকিৎসকের কোয়ার্টার তো কখনও বা অন্যান্য এলাকায় ছোটাছুটি করছে এই বাঘ।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক প্রবীণ কাশওয়ান প্রথম এই ভিডিওটি প্রকাশ‍্যে এনে বলেছেন,”When a black panther comes for college inspection karnataka” অন‍্যদিকে ঐ হাসপাতালের ডিন অর্থাৎ ডিরেক্টর জিএম সজ্ঞীব বিষয়টি পুরোপুরি অস্বীকার করে বলেন,”চিকিৎসকদের কোয়ার্টার কলেজ ক‍্যাম্পাসের মধ্যেই জাদাপুরা এলাকায় এমনকি তাদের কোয়ার্টার ৮ কিমি দুরে চামারাজানগর থেকে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button