নিউজ

বাথরুমে ঢুকে করােনা আক্রান্তের সঙ্গে উদ্দাম যৌন সম্পর্কে নার্সের! ভাইরাল হল ছবি

ইন্দোনেশিয়ার জাকর্তায়ঃ কিছুতেই থামানো যাচ্ছেন মারণ করােনা ভাইরাসের প্রকোপ। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা উৰ্দ্ধমুখী। মানুষ লকডাউনে মাসের পর মাস ঘরবন্দি হয়ে থেকেও রক্ষা পায়নি মারণ ভাইরাসের প্রকোপ থেকে। এখনও আবিষ্কার হয়নি এই ভাইরাসের ভ্যাকসিন।তবে ভ্যাকসিন আসার খবর ছড়ালেও, এই টিকার কার্যকারিতা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। তার মধ্যে আবার দেখা দিয়েছে নতুন ভাইরাস করােনা স্ট্রেন।

The nurse sex with the victim in the bathroom! Viral is the picture

২০২০ ভয়ে কেটেছে, বােঝা যাচ্ছে না কি হতে চলেছে ২০২১-এর ভবিষ্যৎ।এর মধ্যেই এক চরম বিতর্কিত কান্ড ঘটিয়ে ফেললেন এক নার্স। বাথরুমে ঢুকে যৌন সঙ্গমে জড়িয়ে পড়লেন এক করােনা আক্রান্তের সঙ্গে।
ইন্দোনেশিয়ার নার্সটি কোভিড রােগীদের দেখাশােনার দায়িত্বে কর্মরত ছিলেন। কিন্তু সেই ওয়ার্ডেরই এক রােগীর সঙ্গে প্রেমজ সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তারপরেই পিপিই কিট খুলে হাসপাতালের টয়লেটে যৌন সম্পর্কে জড়ান দুজনে।

আরও পড়ুন :  ১০ দিনের মধ্যেই ভ‍্যাকসিনের ড্রাই রান, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কেন্দ্রের

গোটা বিষয়টি হয়ত অন্তরালেই থেকে যেত। বিপত্তি হল কোভিড রােগীটির এক পােস্টকে ঘিরে। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেদের সম্পর্কের কথা জানান এবং ছবিও পােস্ট করেন। সেখান থেকেই সবাই বিষয়টি জেনে ফেলেন। নার্স ও সংশ্লিষ্ট ব্যক্তিকে জেরা করলে তারা সব স্বীকারও করে নেন। এরপরে দুইজনের করােনা পরীক্ষা হলে দেখা যায় যে নার্স করােনা আক্রান্ত হননি, তবে ওই ব্যক্তি এখনও করােনা আক্রান্তই রয়েছেন।এই ঘটনায় নার্সকে সাসপেন্ড করা হয় এবং ওই ব্যক্তিকে ফের হাসাপাতালেই রেখে দেওয়া হয়।সকলেই এই ঘটনার সমালােচনা করেছেন। অতিমারি পরিস্থিতিতে এরকম দায়িত্বজ্ঞানহীন কাজ কীভাবে করলেন তাঁরা, এ নিয়েও উঠছে প্রশ্ন।
ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ার জাকর্তায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button