ভাইরাল

ট্রেনে চাপা পড়া থেকে উদ্ধার করলেন প্রৌঢ়কে পুলিশ কনস্টেবল, ভাইরাল হল সেই ভিডিও

মুম্বাইঃ উচ্চগতিতে ছুটে আসছে ট্রেন।আর ঠিক এই মূহুর্তে ট্রেনের লাইন পার হচ্ছিলেন এক পৌঢ়।ট্রেনের তলায় চাপা পরে মরে যেতে পারতেন তিনি কিন্তু বেচেঁ গেলেন অল্পের জন্য স্টেশনে দাড়িয়ে থাকা এক পুলিশকর্মীর বুদ্ধিমত্তা ও সতর্কতার কারণে‌।

Mumbai police constable viral video

বছরের প্রথম দিন এমনই এক ঘটনার সাক্ষী থাকলো মুম্বাইয়ের দহিসার রেল স্টেশন।পুরো ঘটনাটি সিসিটিভি ক‍্যামেরায় ধরা পরেছে।যা প্রকাশ পেতে রীতিমতো ভাইরাল হয়ে স‍্যোসাল মিডিয়ায় হিরোর সম্মান পাচ্ছেন ঐ পুলিশ কর্মী।সূত্রের খবর অনুযায়ী বেচেঁ যাওয়া ঐ ব‍্যাক্তির নাম গনপত সোলাঙ্কি।তার বয়স ৬০।

আরও পড়ুন :  Viral Optical Illusion: চোখের পরীক্ষা! এই ছবির কালো ছোপটি, এটি নাকি বেড়েই চলেছে! তবে সবাই দেখতে পাচ্ছেন না, আপনি পাচ্ছেন কি?

ভিডিওতে দেখা গিয়েছে গনপত ওভারব্রিজ ব‍্যাবহার না করে প্লাটফর্ম দিয়ে নিচে নেমে সরাসরি লাইন পার হচ্ছিলেন। এমন সময় তার একটি জুতো খুলে যায়।আর তিনি জুতো পরে যখন পার হবেন ঠিক সেই মূহুর্ত্তে ট্রেন একদম তার কাছাকাছি চলে আসে।এদিকে বারবার নিষেধ করা সত্ত্বেও যখন বৃদ্ধ শোনেনি তখন ঐ পুলিশ এসবি নিকাম নিজেই হেলে গনপতকে টেনে প্লাটফর্মে তোলেন।এরপর থাপ্পড় মাড়তে থাকেন।এই ঘটনাই বর্তমানে স‍্যোসাল মিডিয়ায় ভাইরাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button