নিউজ

দেওয়াল কেটে ঘরে ঢুকে ঘুমন্ত কিশােরীর কপালে বন্দুক ঠেকিয়ে রাতভর ধর্ষণ

নিউজ ডেস্কঃ নারী স্বাধীনতা, নারী আন্দোলন, নারী অধিকার নিয়ে সর্বত্র আলোচনা, সমালােচনা, বক্তৃতা, অন্যদিকে বেড়ে চলেছে ধর্ষণের সংখ্যা।আমরা কি আদৌ স্বাধীন, নিরাপদ? না!আমরা স্বাধীন নই, নিরাপদ ও নই, আমরা এক ভয়ংকর সময় পাড় করছি যার প্রতিটা মুহূর্তেই আমাদেরকে আতঙ্কে থাকতে হয় এই বুঝি আমার পালা।আমাদের সমাজে দিন দিন বেড়েই চলেছে ধর্ষণ।আবার এই ধর্ষণের শিকার হল এক কিশোরী।

the sleeping Kisheri in the forehead and raped her overnight

লজ্জাজনক, ঘৃণ্য ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডার রাবুপুরা এলাকায়।ভাই-বােনদের সঙ্গে ঘুমিয়েছিল ১৪ বছরের কিশােরী।দেওয়াল কেটে ঘরে ঢুকে কিশােরীকে ঘুমের মধ্যে বন্ধুকের ভয় দেখিয়ে নির্মম ভাবে ধর্ষণ করল প্রতিবেশী যুবক।এরপর তাঁর গোঙানির শব্দে ঘুম ভেঙে যায় বাড়ির সদস্যদের।তাঁরাই ছুটে গিয়ে হাতেনাতে ধর্ষককে ধরে ফেলে।

আরও পড়ুন :  অবিশ্বাস্য ঘটনা, আইভিএফ পদ্ধতিতে ২৭ বছরের পুরনো ভ্রূণ থেকে জন্মাল ফুটফুটে সন্তান! কিন্তু কিভাবে সম্ভব?

পেশায় কৃষক বাবা মেয়েকে ধর্ষণের অভিযােগ দায়ের করেছেন গ্রেটার নয়ডা থানায়। নির্যাতিতার বাবা জানিয়েছেন, অভিযুক্ত এলাকারই বাসিন্দা। এ দিন রাতে মেয়ে যখন ঘরে ঘুমাচ্ছিল তখন সে ঘরে ঢুকে ধর্ষণ করে। ধর্ষক সঙ্গে করে একটি দেশী বন্দুক নিয়ে এসেছিল বলে জানিয়েছেন ওই কৃষক।পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।কিশােরীকে মেডিক্যালের জন্য স্থানীয় সরকারি হাসপাতালে পাঠানাে হয়েছে। প্রবল আতঙ্কের মধ্যে রয়েছে সেই কিশোরী

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button