ভিডিওভাইরাল

আসছে ট্রেন, তবুও রেল লাইনে যুবক, তারপরের দৃশ্য দেখলে অবাক হবেন, রইলো ভিডিও!

নিউজ ডেস্কঃ দৈনন্দিন জীবনে আমরা কতই না ভাইরাল ভিডিও দেখতে পাই।কিন্তু তার মধ্যে কিছু কিছু ভিডিও মনের মধ্যে ছাপ ফেলে প্রচন্ডভাবে।স‍্যোসাল মিডিয়ার মারফতে যেমন দেখতে পাই সেসব ভিডিও তেমনি লাইক,শেয়ার হয় প্রচুর।কিছু ভিডিও ভালোলাগে তো কিছু ভিডিও মন্দ আবার কিছু আছে ভয়ঙ্কর ভিডিও।

The train is coming, but the young man on the railway line, you will be surprised to see the next scene, there is a video!

যাই হোক আবার আবার একটি ভিডিও স‍্যোসাল মিডিয়ায় ভাইরাল।যে ভিডিও দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে অনেকের।একটি বছর ১৪/১৫র কিশোর যা কান্ড ঘটে বসিয়েছে তাতে অল্পের জন্য তার প্রানহানি ঘটতে পারতো এমনটাই মনে করা হচ্ছে।তবে এটাও ঠিক জনপ্রিয়তা অর্জনের জন্যই সে এই ভিডিও বানিয়েছে।

আরও পড়ুন :  'রাজ্যে ফের শুরু হচ্ছে লকডাউন' ,সোশাল মিডিয়ায় ছড়িয়েছে খবর,জানুন সত্যিটা

ভিডিওতে দেখা যাচ্ছে ছেলেটি ‌সাবলীলভাবে একটি রেললাইনের উপর বসে আছে।আর তার বন্ধু এই বসে থাকার মূহুর্ত ভিডিও করছিল। এমন সময় হঠাৎ করে ট্রেনের আওয়াজ আসে আর বসে থাকা ছেলেটি বুঝতে পারে ট্রেন আসছে।তবুও সে পালিয়ে না গিয়ে অবিচলভাবে বসে থাকে।ঠিক এরপরের ঘটনা আরো ভয়ংকর ট্রেন কাছাকাছি চলে আসে আর বসে থাকা ছেলেটি নদীতে ঝাঁপ দেয়।

তবে ভয়ংকর বিষয়টি হলো যখন ট্রেন এবং ছেলেটির মাঝে দূরত্ব মাত্র একহাতের ঠিক তখন ছেলেটি নদীতে ঝাঁপ দেয়।একটি সেকেন্ড দেরী করলেই সে কিন্তু ট্রেনের ধাক্কায় প্রান হারাতো।এই ভিডিও প্রকাশ‍্যে আসতেই অনেকেই তার প্রশংসা করেছেন অনেকেই আবার এই ভয়ংকর কাজের জন্য নিন্দা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button