নিউজ

কৃষক বিলের বিরুদ্ধে সারা ভারত জুড়ে ব‍্যাপক প্রভাব, দেখুন এক নজরে

নিউজ ডেস্কঃ আজ কৃষক বিলের বিরুদ্ধে সারা ভারত জুড়ে ব‍্যাপক প্রভাব লক্ষ্য করা গেছে। মুম্বাইয়ে বনধকে সমর্থন করে বাইক র‍্যালি করা হয়েছে। যাদপপুরে বনধে ব‍্যাপক সাড়া ব‍্যানার ও পোস্টার নিয়ে যাদপপুরে ট্রেন অবরোধ করে বামপন্থী দলগুলো।

এছাড়া হাওড়া ও শেয়ালদাতেও ট্রেন অবরোধের ফলে পর্যটকদের হয়রানির শিকার হতে হয়েছে।বড়োদ্রা ও আমেদাবাদ এ যানবাহন পুরোপুরি বন্ধ ছিলো। জাম্বুয়াতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়। হাজীপুরে কংগ্রেস টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখিয়েছে।

আরও পড়ুন :  অনলাইন ক্লাসের জন্য ফ্রীতে সমস্ত শিক্ষার্থীকে ১০ GB ডেটা দেবে সরকার ! সত্যিটা জানুন

বিহার,গুজরাট,প্রয়াগরাজ এ বনধে ব‍্যাপক সারা।দিল্লিতে প্রায় দোকান বন্ধ থাকলেও সবজির দোকান যেসব খোলা হয়েছিলো সমস্ত বন্ধ করে দেওয়া হয়েছে।চন্ডিগড়ে উকিলরাও বনধকে সমর্থন করে ডিস্ট্রিক্ট কোর্টে হাজিরা দেননি‌।অমৃতসরে রাস্তাঘাট এর পাশাপাশি সমস্ত দোকান পাট বন্ধ ছিলো।

বনধে অন্ধ্রপ্রদেশেও ট্রেন অবরোধ করে রাখা হয়েছে এমনকি মুম্বাইয়ের কিছু কিছু ট্রেন বন্ধ রাখা হয়েছে। উত্তরবঙ্গেও ব‍্যাপক সাড়া মিলেছে উত্তরবঙ্গে।সকাল থেকেই শিলিগুড়ি, ধূপগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার যে চলেনি কোন বাস ও ট্রেন।ধূপগুড়িতে সকাল সকাল বামপন্থী দলগুলো ট্রেন অবরোধ করে পোস্টার ও ব‍্যানার নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button