ভাইরালভিডিও

নিজের সন্তানের মত এক অসুস্থ বাঁদর ছানাকে কোলে নিয়ে উনুনে সেঁক দিয়ে আগলে রাখছেন এই বৌদি, সেই ভিডিও তুমুল ভাইরাল

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রোজ নিত্য নতুন কিছু ভাইরাল হয়েই চলেছে। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অবাক হবেন সবাই।একটি ছোট্ট বানরকে এক মহিলা কিভাবে মাতৃস্নেহে লালন পালন করছেন সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই বানরটি আসলে সেই বাড়ির পোষা জন্তু।এই বানর ছানার নাম সুন্দরী চুলবলি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মহিলা চেয়ারে বসে রয়েছেন এবং তার কোলে এই বানর ছানা বসে রয়েছে। সেই মহিলার কোলে বসেই সে এদিক ওদিক করে বেড়াচ্ছে। ছোট্ট নীল রঙের একটি জামাও পরে আছে এই বানর ছানা। বানর ছানাটিকে দেখেই বোঝা যাচ্ছে এই বাড়ির সকলের চোখের মনি সে।আবার একটু পরেই চেয়ারের উপর উঠে বসে লেজ নারাচ্ছে সে।

আরও পড়ুন :  লকডাউনে কাজ হারিয়েছেন মা, পরিবারের আর্থিক দুরবস্থাই চা বেচছে ১৪ বছরের ছেলে

এরপর সোজা চেয়ার থেকে নেমে সিঁড়ির মাথায় বসে পরলো বানর ছানাটি।কিছুক্ষণ পর আবার সিঁড়ি থেকে নিজেই নেমে এলো। এরপর দেখা গেল একটি মহিলা বানর ছানাটিকে কোলে নিয়ে নিল।মহিলাটি একটি উনুনের সামনে বসে সেখান থেকে আগুনের উত্তাপ নিয়ে বানর ছানাটির মাথায় ভালো করে সেই তাপ দিলেন।বানর ছানাটিকে দেখে বোঝা যাচ্ছে যে সে হয়তো একটু অসুস্থ সেইজন্য মহিলাটি এমনটা করছে।

আরও পড়ুন :  নেই মাস্ক কেনার পয়সা,বাবুই পাখির বাসা মুখে লাগিয়ে অফিসে আসলেন পশুপালক।

একদম নিজের সন্তানের মতো আগলে কোলে নিয়ে পুরো শরীরে আগুনের উষ্ণতা লাগিয়ে দিচ্ছিলেন মহিলাটি বানর ছানাটিও সেই মহিলার কোলে বসে তাপ অনুভব করছিল।মাঝে মাঝে আবার মহিলাটির গলা ধরে আদরও করছে এই বানর ছানা। শেষে দেখা গেল বানর ছানাটি ঘুমিয়ে পড়লে তাকে একটি কম্বলের নিচে তাকে শুইয়ে দিলো মহিলাটি।

এই ভিডিওটি ভাইরাল হতেই মানুষ ভালোবাসায় ভরিয়ে দিয়েছে।শত শত মানুষ লাইক ও কমেন্ট করেছেন ভিডিওটিতে।পাশাপাশি শেয়ারও করেছেন অনেকে। এই ভিডিওটি আপলোড করা হয়েছে ইউটিউব এর Badri Narayan Bhadra নামের চ্যানেল থেকে।আপনিও যদি না দেখে থাকেন এই ভিডিও তাহলে এক্ষুনি দেখে নিন।

Related Articles

Back to top button