নিউজ

এবার গ্রেফতার হলেন উত্তরপ্রদেশের গণধর্ষণ কাণ্ডের জালে প্রধান পুরােহিত সত্যনারায়ণ

উত্তরপ্রদেশ: অবশেষে উত্তরপ্রদেশের বদায়ঁতে গণধর্ষণের(gang-rape) ( ও নৃশংস খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ, অভিযুক্ত স্থানীয় মন্দিরের প্রধান পুরােহিত।অভিযুক্তের নাম সত্যনারায়ণ বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়।বুধবারই সত্যনারায়ণের দুই সাগরেদকে গ্রেফতার করেছিল পুলিশ। তাদের জেরা করেই সত্যনারায়ণের নাগাল পায় পুলিশ।

Chief Priest Satyanarayana

গত রবিবার বদায়ুঁর ওই ভয়াবহ গণধর্ষণ(gang-rape) ও খুনের ঘটনা সামনে আসতেই শিউরে উঠেছিল গােটা দেশ। উস্কে উঠেছিল নির্ভয়া-কাণ্ডের স্মৃতি।এখানেও গণধর্ষণের পর মধ্যবয়স্কা মহিলার যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন :  কোলকাতা বিমানবন্দরে বিমানের হামলা করলেন মৌমাছি ’, ডাক দমকলকে

লােহার রড,ভেঙে দেওয়া হয় তাঁর পাঁজর ও পা। মর্মান্তিক মৃত্যু হয়েছিল ওই মহিলার। ঘটনার পর থেকেই মারাত্মকভাবে সমালােচিত হতে থাকে যােগী সরকার। নিন্দা-ধিক্কারে মুখােরিত হয় গােটা দেশ।একের পর এক গণধর্ষণের(gang-rape) ঘটনায় ফের প্রশ্নের মুখে যােগীরাজ্যের প্রশাসন।

রাত ১১টা নাগাদ মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের রিপাের্ট থেকে জানা যায়, মহিলার যৌনাঙ্গ মারাত্মকভাবে জখম ছিল। যৌনাঙ্গে লােহার রড ঢােকানাে হয়েছিল,এছাড়াও তাঁর বুকের পাঁজর ও পা ভাঙা ছিল।ফুসফুসেও ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছিল।

অতিরিক্ত রক্তক্ষরণেই মহিলার মৃত্যু হয়।প্রথম থেকেই সন্দেহ ছিল মন্দিরের পুরােহিত এবং তার সেবক ও ড্রাইভারের দিকে।সেবক বেদরাম ও ড্রাইভার যশপালকে গ্রেফতার করা হয়।কিন্তু মন্দিরের মােহান্ত বাবা সত্যনারায়ণ গা ঢাকা দিয়েছিল।শেষ পর্যন্ত তাকেও গ্রেফতার করেছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button