নিউজ

এবার কৃষক আন্দোলনের সমর্থনে কেন্দ্রের ৩ সংসদীয় কমিটি থেকে ইস্তফা NDA শরিক RLP সাংসদের

নিউজ ডেস্কঃ এনডিএ জোটে থাকলেও বরাবরই দিল্লিতে আন্দোলনকারী কৃষকদের পক্ষে সওয়াল করছিলেন রাষ্ট্রীয় লোকতান্ত্রিক পার্টির আহ্বায়ক হনুমান বেনিয়লি। এবার কৃষক আন্দোলনের সমর্থনে কেন্দ্রের ৩ সংসদীয় কমিটি থেকে ইস্তফা দিলেন বেনিয়াল।

This time the NDA partner RLP MP resigned from the 3 parliamentary committees of the center in support of the peasant movement

প্রসঙ্গত, কেন্দ্রে এনডিএর জোট শরিক RLPI রাজস্থানের নাগাউর কেন্দ্রের RLP সাংসদ শনিবার সংবাদমাধ্যমে বলেন, ‘সংসদের যেসব কমিটিতে রয়েছি সেখানে একাধিক জনস্বার্থ বিষয় তুলছি। কিন্তু দুঃখের বিষয় হল ওইসব ইস্যুতে কোনও ব্যবস্থা নেয়নি সরকার। তাই কোনও পদপে নেওয়া না হলে ওই ধরনের সংসদীয় কমিটি রাখার কোনও মানে হয় না।

আরও পড়ুন :  তাহলে এটাই নতুন বাড়ি কেনার উপযুক্ত সময়, কারন Home Loan-এ 2.5 লাখের দুর্দান্ত অফার শেষের পথ

বেনিয়াল আরও বলেন, বেশ কিছুদিন ধরেই আন্দোলন করছেন কৃষকরা। তাদের কোনও কথাই সরকার শুনছে না। তাই ওইসব কমিটি থেকে এবার ইস্তফা দিচ্ছি। উল্লেখ্য, শিল্প, পেট্রোলিয়াম ও প্রকৃতিক গ্যাস দফতরের সংসদীয় কমিটির সদস্য বেনিয়াল।

কৃষকরা আন্দোলনে নামার পর থেকেই তাদের সমর্থন জানিয়ে আসছেন বেনিয়াল। তাঁর দাবি, কেন্দ্রের উচিত ৩ কৃষি আইন বাতিল করা ও স্বামীনাথন করি নের সুপারিশ পূর্ণাঙ্গ কার্যকর করা। মনে হচ্ছে সরকার কৃষি আইন নিয়ে কিছু করবে না। তাই আমাদের দল আগামী ২৬ ডিসেম্বর ২ লাখ চাষি ও যুকদের নিয়ে দিল্লিতে কৃষক আন্দোলনে যােগ দেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button