বিনোদনভাইরালভিডিও

কে কে-র মৃত্যুর আগে এটিই ছিল জীবনের শেষ স্টুডিও রেকডিং, ভিডিওটি ব্যাপক ভাইরাল

বিখ্যাত গায়ক কে কে-র অকাল প্রয়াণে গভীর ভাবে শোকাহত গোটা বিশ্ব। তার অকাল প্রয়াণে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে গভীর শোকের ছায়া নেমে এসেছে।হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন প্রখ্যাত জনপ্রিয় সঙ্গীত শিল্পী কে কে। মঙ্গলবার কলকাতায় একটি কনসার্ট চলাকালীন হঠাৎ করে কে কের স্বাস্থ্যের অবনতি হয়।এরপর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।তার মৃত্যুতে শোকাহত সব মহল। নিজের গানের জাদুকে সকলকেই মোহিত করেছিলেন কে কে।

কে কে অর্থাৎ কৃষ্ণকুমার কুন্নথকে সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছে তার অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়।তিনি বলিউড ইন্ডাস্ট্রিকে বিভিন্ন অসাধারণ গান উপহার দিয়েছেন। ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে প্রথম প্লেব্যাক সিঙ্গার হিসেবে বলিউডে পা রাখেন তিনি।কে কে হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষাতেও একাধিক গান গেয়েছেন।

আরও পড়ুন :  ইংরেজিতে কথা বলে জীবিকা উপার্জন, এই ছোট্ট ছেলেটি, দেখুন ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কে কের একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে।ভাইরাল হওয়া এই ভিডিওটিতে অসাধারণ সুরে রেকর্ডিং স্টুডিওতে গান রেকর্ড করেছেন কে কে।এই সম্পূর্ণ মুহূর্তটি ওই রেকর্ডিং স্টুডিওতে উপস্থিত এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।এই ভিডিওটি UNPLUGGED ARTIST ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথে এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে কে কের এই অসাধারণ গান শুনে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে দর্শকরা তা কমেন্ট করেও জানিয়েছেন।এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা কে কের দিকে প্রশংসার ঝড় তুলেছেন।

ইতিমধ্যেই এই ভিডিওটিকে পঞ্চাশ হাজারেরও বেশি মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে দেড় হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন। বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।আপনিও যদি এখনও কে কের এই অসাধারণ গানের ভিডিওটি না দেখে থাকেন তাহলে এক্ষুনি দেখে নিন।

Related Articles

Back to top button