ভাইরাল

OMG! এক যুবক এমনকি নাম ধরে ডাক দিতেই সামনে এসে হাজির বিষধর সাপ, দেখুন সেই ভিডিও

সাপ দেখে ভয় পাননা এমন মানুষ মেলা খুবই দুষ্কর। তবে এই পৃথিবীতে এমন মানুষও আছে যারা গৃহপালিত পশুর মত বাড়িতে সাপ পোষে। হ্যা ঠিকি শুনছেন! আজ আমরা এক সাপ পালনকারী সম্পর্কে আপনাদের জানাবো।ভারতের উত্তর প্রদেশের এক ব্যক্তি সাপকে খুব পছন্দ করে।পোষ্য প্রাণী হিসেবে সে সাপ পালন করে এভাবে তিনি সাপকে ছোট থেকে বড় করে তোলে।সময় মত খাবার দেয়া, গোসল করানো থেকে শুরু করে সাপকে অনেক প্রশিক্ষণ দেন তিনি।

ব্যক্তিটি সাপকে এমন ভাবে প্রশিক্ষণ দিয়েছেন যে নাম ধরে ডাকলে তার কাছে সাপ চলে আসে।সাপের খাবার হিসেবে কলা ও দুধ দেন এবং নিয়মিত সাপের জন্য খাবার প্রস্তুত রাখেন।তিনি মূলত কোবরা সাপ পালন করেন। সে বেশ কয়েকটি সাপ পালন করেন। এই ধরনের সাপ সাধারণত মানুষের সাথে থাকতে পছন্দ করে। গ্রাম্য এলাকায় এ ধরনের সাপ প্রায়শই জঙ্গল থেকে মানুষের বসত বাড়িতে এসে বাসা বাঁধার চেষ্টা করে। তাই এই ব্যক্তিও সাপ পালন করার জন্য কোবরা সাপকেই বেছে নিয়েছে।ব্যক্তি তার সাপের সাথে খেলাধুলা করেন, সাপগুলোও ব্যক্তির সাথে স্বচ্ছন্দে খেলতে পছন্দ করে।

আরও পড়ুন :  অবিশ্বাস্য ঘটনা ! গত ১২ বছর ধরে শুধুমাত্র পাথর খেয়ে বেঁচে আছে এক ব্যক্তি

ব্যক্তি সাপগুলোকে এতটাই ভালোবাসে যে সাপ গুলোও তাকে আপন করে নিয়েছে। ব্যক্তি যখন তাদের নাম ধরে ডাকে তখন ঠিক সেই সাপটি ব্যক্তির সামনে এসে উপস্থিত হয়।সাধারণত আমরা এ ধরনের ঘটনা কুকুর-বিড়ালের ক্ষেত্রে দেখেছি যে তাদের নাম ধরে ডাকলে তারা এসে উপস্থিত হয়।কিন্তু সাপের ক্ষেত্রে এই ধরনের ব্যাপার আগে কখনো দেখিনি। সাপ যে এভাবে পোষ মেনে যাবে এটি সত্যিই অকল্পনীয় ব্যাপার।

ব্যক্তিটি সাপকে এতটাই ভালোবাসে যে সাপের মাথায় চুমু দেয়। তখন সাপ রেগে না গিয়ে বরং তাঁর চুমু সাদরে গ্রহণ করে। সাপ এবং মানুষের মধ্যে এরূপ ভালোবাসা সত্যিই বিরল। আপনারা যদি মানুষ এবং সাপের এরূপ ভালোবাসার ভিডিও দেখতে চান তাহলে দেখে নিতে পারেন।সোশ্যাল মিডিয়ায় সাপের এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button