নিউজ

আজ বড়দিন, Park Street Christmas Festival এ অসচেতনতার ছবি

কোলকাতা পার্কস্ট্রিটেঃ আজ বড়দিন। আর সেই উপলক্ষে অন‍্যান‍্য বারের মতো পার্কস্ট্রিটে ক্রিসমাস ফেস্টিভ্যালের অংশগ্রহণ করেছে সাধারণ মানুষ। যেখানে হেটে চলার ব‍্যভস্থা করা হয়েছে জওহরলাল নেহেরু বন্দর থেকে মল্লিকবাজার পর্যন্ত।রাস্তায় নেমে পরেছে অগনিত মানুষ। তবে করোনা যেখানে এখনো পুরোপুরি বিদায় নেয়নি সেখানে সচেতন থাকা উচিৎ মানুষকে। কিন্তু উল্টে দেখা গিয়েছে মানুষ বড্ড অসচেতন ১০০ জন মানুষ পিছু ৬ জন মানুষের মুখে নেই মাস্ক,স‍্যানিটাইজারের বালাইও নেই এবং নেই কোন স‍্যোসাল ডিসটেন্স।রাস্তায় জনজোয়ার উপচে পড়েছে।

আরও পড়ুন :  চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা, ল্যাব থেকে নয় করােনা ছড়িয়েছে বাদুড় থেকে, গবেষণায় দাবি 'হু' এর

Today is Christmas, a picture of unconsciousness at Park Street Christmas Festival

দূর্গাপুজো বা কালিপূজোয় যতটা সচেতন ছিলো মানুষ তার বিন্দুমাত্র নেই আজ।মানুষের মুখে মাস্ক কেন নেই প্রশ্ন করলে তাদের উত্তর সেলফি তোলার জন্য মাস্ক খুলে রেখেছি।এমনকি কেউ মাস্ক থুতনিতে তো কেউ হাতে আবার কেউবা বুক পকেটে নিয়ে ঘুরছেন।সেলফি তুলতে মানুষ একবার মাস্ক খুলে ফেললে সহজে পরতে চাইছেনা। যতক্ষণ না পর্যন্ত পুলিশ গালি দিয়ে মাস্ক পরতে বলছেন অথবা যতক্ষন না পর্যন্ত পুলিশের অ্যানাউন্সমৈন্ট কানে যাচ্ছে তাদের।ততক্ষণ তারা মাস্ক খুলেই রাখছেন।সবমিলিয়ে আজ চুড়ান্ত অসতর্কতা দেখা গেলো পার্কস্ট্রিট ক্রিসমাস ফেস্টিভ্যালে।

আরও পড়ুন :  মার্কিন মূলুকে লড়াই চলছে হাড্ডাহাড্ডি,হোয়াইট হাউজের দখলে এগিয়ে বাইডেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button