নিউজ

আজ বা কাল ছাড়া পাবেন মহারাজ, ‘আপাতত অ্যাঞ্জিওপ্লাস্টির প্রয়োজন নেই’, জানালেন চিকিৎসকেরা

নিউজ ডেস্কঃ আগের থেকে অনেকটাই ভাল আছেন সৌরভ গাঙ্গুলি। আপাতত অ্যাঞ্জিওপ্লাস্টি হচ্ছে না তাঁর,পরশু হাসপাতাল থেকে ছুটি মহারাজের। ভিডিয়াে কনফারেন্সে দেবী শেট্টি-রমাকান্ত পাণ্ডার সঙ্গে কথা মেডিক্যাল  বাের্ডের। বাড়িতে পর্যবেক্ষণই থাকবেন বিসিসিআই প্রেসিডেন্ট।

 today or tomorrow release sourav ganguly from hospital

সােমবার সকাল সাড়ে এগারােটায় ৯ সদস্যের মেডিক্যাল বাের্ড পরিবারের সঙ্গে জরুরি বৈঠকে বসে। জুম কলে ছিলেন ডাঃ দেবী শেঠি,ডাঃ রমাকান্ত পান্ডা, ফোনে ছিলেন ডাঃ স্যামুয়েল ম্যাখু,পাশাপাশি ডাঃ অশ্বিন মেহতা এবং মাউন্ট সিনাই নিউ ইয়র্কের বিশিষ্ট চিকিৎসক ডাঃ শামিন কে শর্মার পরামর্শও নেয় মেডিক্যাল বাের্ড।

আরও পড়ুন :  পাকিস্তানে ছাগলকে গণধর্ষণ।ধর্ষনের পর মৃত্যু ছাগলের!অভিযুক্তরা এখনো অধরা।

বৈঠক শেষে চিকিৎসকরা জানিয়েছেন, আগের থেকে অনেক ভালো রয়েছেন সৌরভ গাঙ্গুলি। শনিবার একটি স্টেন্ট বসানাে হয়। যে ধমনীতে বেশি ব্লকেজ ছিল, তা এখন পুরােপুরি মুক্ত। হার্টে রক্ত চলাচল ভালাে আছে। আরও দুটো স্টেন্ট বসাতে হবে। তবে এখনই দ্বিতীয় অ্যাঞ্জিওপ্লাস্টি হচ্ছে না। মঙ্গলবার সকালে সৌরভকে দেখতে আসছেন বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি তিনি সৌরভকে দেখবেন। তারপরেই পরশু দিন সম্ভবত হাসপাতাল থেকে ছাড়া হবে সৌরভকে । আপাতত বাড়িতে পর্যবেক্ষণেই থাকবেন মহারাজ। বাকি দুটি ব্লকেজের জন্য অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হবে। কিন্তু সেই অ্যাঞ্জিওপ্লাস্টি কবে হবে তা এখনও ঠিক হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button