Top web series actress: Web Series-এ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন এই অভিনেত্রীরা

কিন্তু যতদিন এগোচ্ছে ততই টিভি সিরিয়াল সিনেমার থেকে বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে ওটিটি প্ল্যাটফর্ম।দর্শকদের সামনে উঠে আসছে গতানুগতিক কনটেন্ট এর বাইরের বিভিন্ন গল্পের নতুনত্ব কাহিনী।

Top web series actress: বর্তমানে টিভি সিরিয়াল ও ছবির চেয়েও ওয়েব সিরিজের উপর দর্শকদের আগ্রহ বাড়ছে।আগে একটা সময় ছিল যখন টিভি মানেই ছিল বিশাল ব্যাপার।কিন্তু যতদিন এগোচ্ছে ততই টিভি সিরিয়াল সিনেমার থেকে বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে ওটিটি প্ল্যাটফর্ম।দর্শকদের সামনে উঠে আসছে গতানুগতিক কনটেন্ট এর বাইরের বিভিন্ন গল্পের নতুনত্ব কাহিনী।

নতুনত্ব কাহিনীর ওয়েব সিরিজ এর পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছে হট অ্যান্ড বোল্ড সিরিজগুলি। যৌন উষ্ণতর ছোঁয়া ভরা ওয়েব সিরিজগুলি মন মজিয়েছে অনেকের। বোল্ড সিরিজগুলিতে যৌন আবদনপূর্ণ অভিনয়ের মাধ্যমে ঘাম ছুটিয়েছে পুরুষ ভক্তদের (Top web series actress)।কামুক কিংবা যৌন আবেদন মূলক কনটেন্ট এখন প্রচুর আছে। প্রতিদিন শত শত নতুন সিরিজ কিংবা সিনেমা রিলিজ করে।কিন্তু হট অ্যান্ড বোল্ড ওয়েব সিরিজের চাহিদা এখন সব থেকে বেশি।

Advertisement

যৌনতায় ও রোমান্স ভরপুর সিরিজ গুলি সব থেকে বেশি হিট করেছে।ওয়েব সিরিজের যুগ হলেও অনস্ক্রিনে বোল্ড সিন করার ক্ষমতা থাকেনা সবার। লক্ষীমন্ত মেয়ের চরিত্রগুলো থেকে নিজেকে পৃথক করে বোল্ড এবং অ্যাডাল্ট চরিত্রে অভিনয় করা একটা চ্যালেঞ্জের বিষয় (Top web series actress)। ভারতীয় অভিনয় জগতের এমন বেশকিছু অভিনেত্রীরা আছেন যাদের বোল্ড অবতার দেখে অবাক দর্শক।বেশকিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজে অভিনয় করে পুরুষদের রাতের ঘুম কেড়েছেন এমন অভিনেত্রীরা হলেন-

১)Flora Saini:-

Alt Balaji -র ‘Gandi Baat’ সিরিজে দেখা গিয়েছিল ফ্লোরা সাইনিকে। বোল্ড চরিত্রে তো তাকে দেখে দর্শকদের ঘাম ঝড়েছেই। সব থেকে উল্লেখযোগ্য সিরিজের লেসবিয়ান কিছু দৃশ্য। যা সব থেকে জনপ্রিয়তা লাভ করেছিল।

2) Kangana Sharma:-

‘Mona Home Delivery’ ওয়েব সিরিজটি কেউ দেখেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। সেই সিরিজেই খোলামেলা চরিত্রে অভিনয় করেছিল অভিনেত্রী কঙ্গনা শর্মা। ‘কল গার্ল’ -র চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। প্রতিটি সিনই ছিলো বোল্ড ও ঘাম ঝরানো।

3) Rasika Duggal:-

‘Mirzapur’ সিরিজের বিনা ত্রিপাঠিকে এখনও কেউ ভুলতে পারেননি। সিরিজে তার যৌন আবেদন মূলক সিন যা সবার খুব পছন্দ হয়েছিল। এখন তাকে ওয়েব সিরিজের কুইন ও বলা চলে।

8) Rani Chatterjee:-

ভোজপুরি নায়িকা রানী ‘মাস্তরাম’ সিরিজে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। তার খোলামেলা ও ঘাম ঝরানো অভিনয়ে সবসময় মনে রাখবেন দর্শকরা।

৫) Tridha Choudhury:-

‘Aashram’ সিরিজের ববিতাকে সবাই চেনে। বাঙালি মেয়ে তৃধা সেই চরিত্রে অভিনয় করেছিল। খোলামেলা ও হট সিনে রাতের ঘুম কেড়েছেন দর্শকদের।

(৬) Abha Paul :-

ললিতা ভাবী চরিত্রে অভিনয় করে ব্যাপক নাম করেছেন আভা পল। সিরিজের প্রতিটি সিনেই ছিলো আভা পলের হট ফিগার ও বোল্ড সিন দেখার সুযোগ।

৭)Kiara Advani:-

অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করলেও “দ্য লাস্ট স্টোরি” তে বোল্ড সিনের জন্য রাতারাতি আরো পরিচিতি পান। নিজের বোল্ড সিন এবং যৌনতায় ভরা অভিনয়ের মাধ্যমে বহু মানুষের রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন এই অভিনেত্রী।

৮)Priya Banerjee:-

‘বেকাবু’ ওয়েব সিরিজের প্রতিটি বেড সিন এবং প্রিয়া ব্যানার্জীর লাস্যময়ী অভিনয়ের মাধ্যমে এখনো বহু মানুষের রাতের ঘুম উড়ে যায়। বাঙ্গালী হয়েও বলিউডের বেশকিছু ওয়েব সিরিজে তাঁকে দেখা গেছে। তবে ‘বিকাবু”র কাস্তি চরিত্রের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী (Top web series actress)।

৯)Kastul cheetri:-

বিখ্যাত ওয়েব সিরিজ – ‘Charamsukh karna zaruri Hai’ তে অভিনয় করেছিলেন কস্তুই। যেখানে তার বোল্ড সাহসী অভিনয় উপভোগ করেছিলেন দর্শকরা।

১০)Rajshri Deshpande:-

‘স্যাক্রড গেম’ ওয়েব সিরিজের সমস্ত চরিত্রই বেশ চর্চিত। এই ওয়েব সিরিজে নাওয়াজ উদ্দিন সিদ্দিকীর বিপরীতে, তার স্ত্রীর চরিত্রে দেখা যায় রাজশ্রী দেশপান্ডেকে (Top web series actress) । এই প্রথম কোন বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দেন তিনি।তার বোল্ড সিনগুলি দেখার পর দর্শকদের ঘাম ছুটে গেছিল।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles