নিউজবিনোদন

TV Serial Actress Death: বাড়তি ওজন কমানোর অস্ত্রোপচার করতে গিয়ে এক অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু

TV Serial Actress Death: ফ্যাট সার্জারি করাতে গিয়ে মৃত্যু হল এক অভিনেত্রীর। কন্নড় সিরিয়ালের সুপরিচিত অভিনেত্রী চেতনা রাজ মাত্র ২১ বছর বয়সে মারা গেলেন। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন চেতনা।বাড়তি ওজন এটাই ছিল সমস্যা। যা বর্তমানে প্রায় প্রতিটি মানুষের চিন্তার কারণ।আর এই চটপট ওজন কমানোর চেষ্টাই হল কাল হল অভিনেত্রীর।

১৬ মে অভিনেত্রী চেতনা রাজ শেট্টি কসমেটিক হাসপাতালে ফ্যাট সার্জারির জন্য ভর্তি হয়েছিলেন। অস্ত্রোপচারের পরে চেতনার কিছু সমস্যা শুরু হয় এবং কয়েক ঘন্টা পরে তিনি মারা যান।রিপোর্ট অনুযায়ী চেতনার অপারেশন করা হয়েছিল ১৬ মে সকালে। অভিনেত্রী তাঁর বন্ধুদের নিয়ে হাসপাতালে পৌঁছেছিলেন। এমনকী তিনি তাঁর পরিবারের কাছেও বিষয়টি গোপন করেছিলেন।

আরও পড়ুন :  ফের উত্তর প্রদেশে ৬ বছরের শিশুকে গণধর্ষণ ও খুন

অস্ত্রোপচারের পর সন্ধ্যায় কিছুটা শারীরিক অস্বস্তির সম্মুখীন হন অভিনেত্রী। অভিনেত্রীর ফুসফুসে জল ভর্তি হতে থাকে এবং কিছুক্ষণ পরেই মৃত্যু হয় অভিনেত্রীর। সোমবার মেয়ের মৃত্যুর খবর পেয়ে পরিবার হাসপাতালে দৌড়ে যায়। সেখানেই মেয়ের মৃতদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন চেতনার মা।চেতনার পরিবার বেঙ্গালুরুর নর্থ তালুকে থাকেন। মাত্র ২১ বছরেই তাঁর মৃত্যুতে দক্ষিণী সিরিয়ালের বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে।

চেতনার বাবার অভিযোগ যে ফ্যাট সার্জারির জন্য প্রয়োজনীয় সামগ্রী এবং পরিবারের থেকে সম্মতি না নিয়েই চিকিৎসক এই সার্জারি করেছিলেন। চিকিৎসকের ভুলের কারণেই তাঁদের সন্তানের মৃত্যু হয়েছে।তাই সুব্রহ্মমনিয়ানগর পুলিশ স্টেশনে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রীর পরিবার।

চেতনার মৃতদেহ বর্তমানে হাসপাতালে রয়েছে।কিছুক্ষণ পর অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য রামাইয়া হাসপাতালে পাঠানো হবে। চেতনা কন্নড় টিভি ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেত্রী ছিলেন।গীতা এবং ডোরেসানি চেতনার অন্যতম বিখ্যাত সিরিয়াল।চেতনা একাধিক সিরিয়াল ও সিনেমায় অভিনয় করেছেন।

বর্তমান সময়ে দাঁড়িয়ে যারা ওজন কমানোর কথা ভাবেন।তাই ওজন কমানোর জন্য যে কোনও পথ অবলম্বন করার আগে তাঁরা অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিয়ে তবেই ওজন কমানোর বিষয়ে নজর দিন। একদিনে বা কয়েক ঘন্টার মধ্যে ওজন বেড়ে যাওয়া যেমন সম্ভব নয়, ঠিক তেমনই এক দিনে ওজন কমানোও সম্ভব নয়। চিকিৎসকের পরামর্শ মেনে চলুন এবং সময় নিয়ে কোনো কাজ করুন। এর জন্য নিজের প্রতি আত্মবিশ্বাস রাখুন ও সময় দিন। তাড়াহুড়ো করে কোন কাজ করতে যাবেন না এতে হিতে বিপরীত হতে পারে।

Related Articles

Back to top button