Advertisement
বিনোদন

Tridha Choudhary scene: OMG!ক্যামেরার সামনে একের পর এক ড্রেস খুললেন ‘ববিতা বৌদি’,নেটিজেনদের চক্ষু চড়কগাছ

বর্তমানে হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন এই বঙ্গললনা।তবে তিনি আশ্রম ওয়েব সিরিজে অভিনয়ের পর বেশি জনপ্রিয় হয়ে উঠেন।

Tridha Choudhary scene: জনপ্রিয় মুভি “মিশর রহস্য”তে অভিনয়ের মাধ্যমে গ্ল্যামার জগতে পদার্পণ করেন এই অভিনেত্রী।এরপর বাংলা, হিন্দি, তামিল, তেলেগু ভাষার একাধিক মুভি ও ওয়েব সিরিজে কাজ করতে দেখা যায় এই অভিনেত্রীকে।বর্তমানে হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন এই বঙ্গললনা।তবে তিনি আশ্রম ওয়েব সিরিজে অভিনয়ের পর বেশি জনপ্রিয় হয়ে উঠেন।

Advertisement

আশ্রম ওয়েব সিরিজে অভিনয় করার পর মুহূর্তের মধ্যে নজর কাড়েন তিনি (Tridha Choudhary scene)।ঠিকই ধরেছেন,কথা হচ্ছে অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে নিয়ে। সকলের প্রিয় ববিতা বৌদি। ত্রিধা নামের সাথে সকলের কাছে যতটা না পরিচিত তার থেকেও বেশি পরিচিত ববিতা বৌদি নাম।”আশ্রম” ওয়েব সিরিজে “ববিতা” চরিত্রে তৃধার খোলামেলা এবং লাস্যময়ী অবতার মনে দাগ কেটেছিল সকলের। অতঃপর বর্তমানে বিনোদন জগতে নিজের খুঁটি যথেষ্ট শক্তপোক্ত করেছেন নায়িকা।

Advertisement
আরও পড়ুন :  Saree Ki Dukaan Charmsukh Ullu Web Series : ঘনিষ্ঠ দৃশে পরিপূর্ণ উল্লুর "শাড়ি কি দুকান"ওয়েব সিরিজ,ভুলেও পরিবারের সামনে দেখবেন না

Tridha Choudhary scene

Advertisement

চলতি বছরেই মুক্তি পেয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ “আশ্রম” এর পার্ট 3।যা ওয়েব জগতে রীতিমত সাড়া ফেলে দিয়েছে।বোল্ড সিন, সাহসী মানসিকতার জন্য বরাবর সুপার ট্রেন্ডিং হয়ে থাকেন ত্রিধা।নিজের অন্তরঙ্গ মুহূর্তের সীনে নিজেকে তিনি যেভাবে ডুবিয়ে দেন তাতে দর্শকদের ঘাম ঝড়ে যায়।

Advertisement

বর্তমানে সামাজিক মাধ্যমে অত্যন্ত অ্যাক্টিভ থাকেন এই অভিনেত্রী।সামাজিক মাধ্যমে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রায় মিলিয়ন এর অধিক।সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় এই অভিনেত্রীর নানান ঝলক।মাঝে মধ্যেই নানান ইনস্টাগ্রাম রিল ও ছবি পোস্ট করে দর্শক মহলে শিহরণ জাগিয়ে তোলেন এই অভিনেত্রী।এবারও অন্যথা হলো না তার (Tridha Choudhary scene)।

সম্প্রতি অভিনেত্রী চোখ ধাঁধানো ইনস্টাগ্রাম রিলস পোস্ট করে একরাশ প্রশংসা কুড়িয়েনিলেন দর্শকদের মাঝে।সাম্প্রতিক তার বেশ কিছু ফটোশুট সামনে এসেছে যা রীতিমত বুকের ধুকপুকানি বাড়িয়েছে সকল দর্শকদের।নিত্যনতুন স্টাইলে বর্তমান প্রজন্মের কাছে স্টাইল আইকন হয়ে উঠেছেন ত্রিধা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোশাক ট্রানসিশন এর রিল ভিডিও পোস্ট করে রীতিমতো চমকে দিলেন দর্শকদের (Tridha Choudhary scene)।

যে ইনস্টারিলের সূত্র ধরে অভিনেত্রী চর্চায় উঠে এসেছেন সেখানে তার মোট চারটি পোশাকের সাথে দেখা মিলেছে।ইনস্টারিলের শুরুতেই একটি লং টি-শার্টে দেখা মিলেছে তার। আবার পরক্ষণেই শুধুমাত্র ট্রি সার্ট পরে আবির্ভূত হয়েছেন অভিনেত্রী। কখনো বিকিনিতে (Tridha Choudhary scene) তো কখনো মনোকিনিতে, কখনো আবার রাত পোশাকে ইনস্টারিলে ধরা দিয়েছেন তিনি। চারটি পোশাকে অভিনেত্রীকে এই দিনটিতে দেখা গেলেও বারংবার কিছুক্ষণের ব্রেক নিয়ে রিলে ধরা দিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী ইচ্ছে করেই বারংবার রিল ভিডিওতে অদৃশ্য হয়েছেন।নিজের এই পোশাক ট্রানজিশনের অদৃশ্য হওয়ার এই মজাদার রিলটি প্রস্তুত করতে পেরে অভিনেত্রী যে অত্যন্ত খুশি তা ধরা পড়েছে অভিনেত্রীর ক্যাপশনে।বর্তমানে নেট দুনিয়ার হটকেক অভিনেত্রীর এই ট্রান্সিশন রিল ভিডিও (Tridha Choudhary scene)। আপনি যদি এই ভিডিওটি না দেখে থাকেন তবে আর দেরি না করে এক্ষুনি এই রিল ভিডিওটি দেখে নিন।

Related Articles

Back to top button