নিউজ

বুথের বাইরে বচসা, প্রকাশ্যেই বিজেপি কর্মীকে গুলি করে খুন করে ফেলার হুমকি দিলেন তৃণমূল প্রার্থী

বুথের বাইরে বচসা, প্রকাশ্যেই বিজেপি কর্মীকে গুলি করে খুন করে ফেলার হুমকি দিলেন তৃণমূল প্রার্থী

নিউজ দেস্কঃ রাজ্য জুড়ে প্রথম দফার ভােট গ্রহণ পর্ব শুরু হয়েছে আজ সকাল থেকে। তার মাঝেই রাজ্যের বিভিন্ন জায়গা থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে।কোথাও আক্রান্ত হয়েছে প্রার্থী স্বয়ং, কোথাও আবার গাড়ি ভাঙচুর হয়েছে প্রার্থীর নির্বাচনী এজেন্টের। বেশিরভাগ ক্ষেত্রেই কাঠগড়ায় শাসক দল তৃণমূল কংগ্রেস। কিন্তু বুথের সামনে বিরােধী দলের কর্মীকে গুলি করার হুমকি দিচ্ছেন শাসকদলের প্রার্থী এমন ঘটনা নজিরবিহীন। প্রথম দফার ভােটে যার সাক্ষী থাকল পুরুলিয়া।

আরও পড়ুন :  সুখবর! এবার সস্তায় মিলবে পেঁয়াজ সরকারের নতুন প্ল্যান

পুরুলিয়ার মুনসেফডাঙ্গার একটি ভােট গ্রহণ কেন্দ্রে তৃণমূল এবং বিজেপির মধ্যে তুমুল বচসা বাঁধে। বচসার জেরে প্রকাশ্যেই বিজেপি কর্মীকে গুলি করে খুন করে ফেলার হুমকি দিলেন তৃণমূল প্রার্থী। সংবাদমাধ্যমে সেই ভিডিও ধরা পড়েছে। ভােট চলাকালীন পুরুলিয়ার মুনসেফডাঙ্গার বুথে ইভিএম-এ কারচুপির অভিযােগ ওঠে। এক চিহ্নে ভােট দিলে অন্য চিহ্নে ভােট পড়ছে।এমন অভিযােগের পরিপ্রেক্ষিতে মুহূর্তের মধ্যেই উত্তাল হয়ে ওঠে ওই ভােট গ্রহণ কেন্দ্র। এই অভিযােগের পরিপ্রেক্ষিতে তৃণমূল এবং বিজেপির কর্মীদের মধ্যে তীব্র বচসা বাঁধে।

আরও পড়ুন :  সাতসকালে জোড়া খুন।গলার নলি কাটা অবস্থায় এক যুবক ও শিশুর দেহ মিললো পূর্ব বর্ধমান ময়নাগড় এলাকায়

সেই সময় পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছান এবং তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা।সে সময়ই পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায় বিজেপিরই এক কর্মীকে গুলি করে দেওয়ার হুমকি দেন বলে অভিযােগ।উত্তেজনার খবর ছড়াতেই এলাকায় পৌঁছায় কেন্দ্রীয় বাহিনী।বিজেপি প্রার্থী সুদীপ মুখােপাধ্যায় অবশ্য ইভিএমে এই কারচুপির কথা উড়িয়ে দেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button