নিউজ

আগুন নিয়ে খেললে পস্তাতে হবে, ট্রাম্পকে ফের হুমকি ইরানের বিদেশ মন্ত্রীর

নিউজ ডেস্কঃ ডোনাল্ড ট্রাম্পের মার্কিন প্রেসিডেন্ট পদে থাকার মেয়াদ শেষ হতে চলেছে আগামী ২০ জানুয়ারি।কিন্তু তার আগেই অভিযোগ উঠেছে তিনি নাকি বারবার ইরানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছেন।আর এরকম পরিস্থিতিতে ডোনাল্ড ট্রাম্পকে ফের একবার হুমকি দিলেন ইরানের বিদেশমন্ত্রী মহাম্মদ জাভেদ জারিফ।ট্রাম্পকে উদ্দেশ্য করে টুইট করলেন,”আগুন নিয়ে খেললে পস্তাতে হবে।”

Trump will be threatened again by Iran's foreign minister

ইরাকের বিভিন্ন এলাকায় মোতায়েন থাকা মার্কিন সেনাবাহিনীর উপর সম্প্রতি রকেট হামলা হয়েছে।যার জেরে আমেরিকা অভিযোগ করেছে এর পেছনে ইরানের হাত রয়েছে।এদিকে মধ‍্যপ্রাচ‍্যে যুদ্ধের পরিস্থিতি তৈরী হওয়ার সম্ভাবনা বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল।

আরও পড়ুন :  মাধ‍্যমিক ও উচ্চ মাধ‍্যমিক স্কুলের পড়ুয়াদের এবার দেওয়া হবে বিনামূল্যে কনডোম

আর এই পরিস্থিতিতে দাড়িয়ে শনিবার ইরানের বিদেশমন্ত্রী মহাম্মদ জাভেদ জারিফ টুইট করেন,”কিছুদিন ধরেই ইরাকে থাকা গোয়েন্দাদের থেকে খবর পাওয়া যাচ্ছে যে ইজরায়েল মার্কিন সেনাবাহিনীর উপর চোরাগোপ্তা হামলা চালিয়ে দায়ী করার চেষ্টা করছে ইরানকে। আসলে তারা চাইছে ট্রাম্পকে এভাবে উস্কে দিয়ে ইরানের বিরুদ্ধে যুদ্ধে লাগাতে।এরফলে হোয়াইট হাউস থেকে বিদায়ের পূর্ব মূহুর্তে ট্রাম্প যুদ্ধ লাগানোর
অজুহাত পাবেন।তবে ডোনাল্ড ট্রাম্প আপনাকে এই ধরনের ফাঁদ থেকে সতর্ক থাকতে হবে। কারণ আগুন নিয়ে খেলার প্রতিক্রিয়া খুব ভয়াবহ হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button