Tumpa Ghosh: জি বাংলার ‘রাগে অনুরাগে’ ধারাবাহিকের অভিনেত্রীকে মনে আছে!এখন কোথায় এই অভিনেত্রী জানেন কি?

Tumpa Ghosh: বর্তমানে ঘরে ঘরে সন্ধ্যে মানে শাঁখের শব্দ, সন্ধ্যে মানে গরম চা আর সন্ধ্যে মানেই রিমোটের বাটনে জি বাংলা, স্টার জলসা বা কালার্স বাংলার মতন কিছু চ্যানেলে। প্রত্যেক বাড়িতেই প্রায় একই দৃশ্য দেখা যায়।আশি নব্বইয়ের দশক থেকেই বাংলা সিরিয়াল তুমুল জনপ্রিয়তা।আগে শুধুমাত্র দূরদর্শন চ্যানেলই মানুষের ভরসা ছিল। মহাপ্রভু’, ‘জন্মভূমি’ প্রভৃতি টিভি সিরিয়াল দর্শকের মনে আজও গেঁথে আছে।

এখন বিভিন্ন চ্যানেলে একই সময়ে আলাদা আলাদা সিরিয়াল চলে। বাংলা সিরিয়াল প্রেমীদের সঙ্গে সিরিয়ালগুলো যেন অতোপ্রোতভাবে জড়িয়ে থাকে। সুপারহিট বাংলা সিরিয়াল মানেই ভরপুর ফ্যামিলি ড্রামা। তার সঙ্গে নয়ক- নায়িকা এবং খল নায়িকার দুর্দান্ত রেষারেষি না থাকলে কি আর চলে। বর্তমানে বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী এই সমস্ত সিরিয়ালগুলির মাধ্যমেই তাঁদের কেরিয়ার শুরু করেন।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Tumpa Ghosh (@tumpa686)

বাংলা টেলিভিশনে এমন বহু অভিনেতা এবং অভিনেত্রী কাজ করেছেন যারা খুব কম সময়ের মধ্যেই দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছেন। বাংলা সিরিয়াল বাঙালি দর্শকদের মনের অনেকখানি জায়গা জুড়ে রয়েছে। বাংলা টেলিভিশন চ্যানেলগুলোতে একের পর এক ভিন্ন স্বাদের ধারাবাহিক আসছে ঠিকই, তবে কোথাও যেন দর্শকদের মনের মধ্যে আজও পুরনো ধারাবাহিক এবং সেই ধারাবাহিকের চরিত্ররা অনেকটা জায়গা জুড়ে থাকে।

তেমনই বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন টুম্পা ঘোষ (Tumpa Ghosh ) । সুন্দরী এই টেলি অভিনেত্রীকে একসময় অনেকেই চিনতেন বাংলার প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলগুলির অভিনেত্রী হিসাবে। আজ থেকে প্রায় দশ বছর আগে ২০১২ সালে এই অভিনেত্রীর অভিনয়ে হাতেখড়ি হয়েছিল।

টুম্পার প্রথম সিরিয়াল ছিল বিধির বিধান। আর এই সিরিয়ালে তিনিই প্রধান নায়িকা ছিলেন। তার প্রথম সিরিয়াল শেষ হতেই পরের বছরই টুম্পা সুযোগ পেয়ে যান জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘রাগে অনুরাগে’ ধারাবাহিকে।এই ধারাবাহিকে কড়ি ও কোমলের ডবল রোলে অভিনয় করেই তিনি দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Tumpa Ghosh (@tumpa686)

জি বাংলার ‘রাগে অনুরাগে’ ধারাবাহিকে জিতু কমলের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। ‘রাগে অনুরাগে’ ধারাবাহিকে অভিনয়ের পর তাকে একাধিক নামি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল। ‘রাগে অনুরাগে’এর পর ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘অগ্নিজল’, “ত্রিশূল’ এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় টুম্পার দেখা মিলেছিল

এছাড়াও ২০১৪’তে জি বাংলার মহালয়ার অনুষ্ঠানেও মহিষাসুরমর্দিনী রূপে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। এরপর ২০২১ সালেও কালার্স বাংলার মহালয়ার অনুষ্ঠানে দেবী চন্দ্রঘন্টা রূপে টেলিভিশনের পর্দায় আবির্ভূতা হয়েছিলেন টুম্পা। তবে কালার্স বাংলার ‘ত্রিশূল’ এই তাকে শেষ বারের মতো দেখা গিয়েছিল। তবে এরপর থেকে ছোটপর্দায় আর দেখা মেলেনি তার।তবে এখন কি করছেন টুম্পা? দর্শকদেরও কি মনে পড়ে পর্দার সেই কড়ি-কোমলকে?

এই অভিনেত্রী আপাতত ছোটপর্দা থেকে দূরে সরে থাকলেও সোশ্যাল মিডিয়ার পাতায় আগের মতোই সক্রিয় রয়েছেন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাথায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী এই অভিনেত্রী, তা অবশ্য আলাদা ভাবে বলার অপেক্ষা রাখে না। তার প্রমাণ দর্শকরা বহুবার টেলিভিশনের পর্দাতেই পেয়েছেন।তবে অভিনেত্রীর ভক্তরা আবারো তাকে পর্দায় দেখার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন।

Advertisement

Related Articles