নিউজ

সাতসকালে জোড়া খুন।গলার নলি কাটা অবস্থায় এক যুবক ও শিশুর দেহ মিললো পূর্ব বর্ধমান ময়নাগড় এলাকায়

বর্ধমানঃ সাতসকালে জোড়া খুন।গলার নলি কাটা অবস্থায় এক যুবক ও শিশুর দেহ মিললো পূর্ব বর্ধমান জেলার কালনা থানার বুলবুলিতলার মাতিশ্বর ময়নাগড় এলাকায়।ঘটনার পর থেকেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।প্রাথমিকভাবে পুলিশের অনুমান ধারালো ছুড়ি দিয়ে গলার নলি কাটার ফলেই মৃত্যু হ‍য়েছে তাদের।

বুধবার সকালে দুজনের দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় মাতিশ্বর ময়নাগড় এলাকার একটি খামার বাড়িতে। ঘটনাস্থলে শিশুটি মারা গেলেও যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।আড়াই বছরের ঐ শিশুটির নাম কিস্কু ও যুবকটির নাম গোবিন্দ মাড্ডি। প্রশ্ন হলো কেউ এসে তাদের দুজনকে খুন করলো না যুবকটি শিশুটিকে মেরে নিজের গলায় ছুড়ি চালালো? প্রশ্নের উত্তর খুজতে ইতিমধ্যে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অফিসারেরা তদন্ত শুরু করেছেন।

আরও পড়ুন :  ভারতে কি ফের ফিরছে Tiktok? এ বিষয়ে যা জানাল কেন্দ্ৰ

Twin murders at bardhaman

স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঘটনার দিন অর্থাৎ বুধবার সকালে যুবক ঐ শিশুকে সঙ্গে নিয়ে খামার বাড়ির দিকে যান।বেশ কিছুক্ষন কেটে গেলেও তারা না ফেরায় শিশুটির ঠাকুমা খুজতে বেড়িয়ে তাদের রক্তাক্ত দেহ দেখতে পান খামার বাড়িতে।

তদন্তে নেমে জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছে, “শিশুটিকে খুন করা হয়েছে এবিষয়ে কোন সন্দেহ নেই।তবে ধরা পরবার ভয়ে কি যুবকটি নিজেকে শেষ করলো নাকি? অন‍্য কোন কারন ছিলো তা এখনো জানা যায়নি।আবার বাইরের কেউ এসে তাদের দুজনকে খুন করলো নাকি‌? ময়নাতদন্তের পর সমস্ত বিষয় পরিস্কারভাবে জানা যাবে।তবে শিশুটির পরিবারের প্রতি যুবকটির কোন আক্রোশ ছিলো কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button