বিনোদন

Ullu Damad Ji season 2 web series: শাশুড়ি জামাইয়ের রগরগে যৌনতায় ভরা ওয়েব সিরিজ ‘দামাদ জি’ দ্বিতীয় সিজনের দ্বিতীয় পার্ট রীতিমতো হইচই ফেলে দিয়েছে

Ullu Damad Ji season 2 web series: এতদিন ছিল বড় পর্দা আর ছোটপর্দা,এখন সেই তালিকায় ঢুকে পড়েছে ওয়েবের পর্দা। আর এই ওয়েব পর্দা এখন দর্শকদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে।বর্তমান সময়ে ওয়েব সিরিজের রমরমা মার্কেট।বহু মানুষ ওয়েব সিরিজের ছত্রছায়ায় আছেন। যারা ধারাবাহিক ও সিনেমা থেকে দূরে থাকেন তারা ওয়েব সিরিজেই নজর রাখেন।আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের।ওয়েব সিরিজের মাধ্যমে বহু নতুন নতুন মুখের অভিষেক হয়েছে।তেমনই বোল্ড শুনে গিজগিজ করছে একাধিক ওয়েব সিরিজ।

Ullu Damad Ji season 2 web series

এই কথা সকলেরই জানা যে ভারতীয় সেন্সরবোর্ডের কারণে নির্মাতারা চাইলেও অধিকাংশ সময়ে সিনেমায় নিজেদের ইচ্ছেমতো অনেক দৃশ্য রাখতে পারেন না। বিশেষত সেন্সর বোর্ডের কাঁচিতে অন্তরঙ্গ দৃশ্য বাদ পড়ে যায়। কিন্তু ওয়েব সিরিজের ক্ষেত্রে কোনো অন্তরঙ্গ দৃশ্য বাদ পড়ার সম্ভাবনা থাকে না। তাই নির্মাতারা নিজেদের ইচ্ছেমতো যৌনতায় পরিপূর্ণ অন্তরঙ্গ দৃশ্য ওয়েব সিরিজে (Ullu Damad Ji season 2 web series) দেখাতে পারেন।

Ullu Damad Ji season 2 web series

ভারতবর্ষে এমন কিছু নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যাদের প্রায় প্রতিটি ওয়েব সিরিজেই প্রচুর সংখ্যক খোলামেলা যৌন দৃশ্য থাকে। দর্শকদের একাংশ এই ধরণের দৃশ্য ভীষণ পছন্দ করেন, ফলে এই ওয়েব সিরিজগুলি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে থাকে।ডিজিটাল মার্কেটে সবথেকে বেশি জনপ্রিয় এখন অ্যাডাল্ট ওয়েব সিরিজ।উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে।প্রত্যেকটি ওয়েব সিরিজ (Ullu Damad Ji season 2 web series) প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Ullu Damad Ji season 2 web series

বিশেষত ullu OTT platform হল এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে প্রাপ্তবয়স্কদের জন্য একের পর এক বোল্ড ওয়েব সিরিজ রয়েছে।একথা বলা যেতেই পারে যে প্রাপ্তবয়স্কদের বিনোদনের জন্য, এই মুহূর্তে সেরা প্ল্যাটফর্ম হল ullu app। একাধিক বোল্ড ওয়েব সিরিজে ভরপুর এই প্ল্যাটফর্ম।এই ওটিটি প্ল্যাটফর্মে অভিনেত্রী রাজসী ভার্মা (Rajsi Verma) অভিনীত ওয়েব সিরিজ দর্শকমহলের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

Ullu Damad Ji season 2 web series

রাজসী ভার্মা (Rajsi Verma) ভারতের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের দুনিয়ার এক জনপ্রিয় অভিনেত্রী। ওটিটি প্ল্যাটফর্ম ‘কোকু’ (Kooku), ‘উল্লু’ (Ullu) প্রভৃতিতে রিলিজ হওয়া একাধিক ওয়েব সিরিজে এই অভিনেত্রী হটনেসের এক অন্য নিদর্শনরূপে উপস্থাপিত হয়েছেন।যার একের পর এক ওয়েব সিরিজের অভিনয় দর্শকদের ঘাম ঝরাতে বাধ্য করে। ২০১৯ সালে তিনি প্রথম অ্যাডাল্ট ওয়েব সিরিজে ডেবিউ করেন।

Ullu Damad Ji season 2 web series

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মার। একের পর এক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।কিছুদিন আগেই উল্লুতে রিলিজ করেছিল ‘দামাদ জি’ ওয়েব সিরিজের পার্ট ওয়ান। এতে প্রতি মুহূর্তে ছিল যৌনত ভরা দৃশ্য।এই ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

এতে দেখানো হয়েছে শাশুড়ি জামাইয়ের রগরগে রোম্যান্স(Ullu Damad Ji season 2 web series)।শাশুড়ি রঞ্জনা মেয়ের বাড়ি থেকে যেতে চায় না। তাই সে একটি পরিকল্পনা নিয়ে আসে যাতে সে সিঁড়ি থেকে পড়ে যাওয়ার ভান করে যাতে তাকে যেতে না হয়। এরপর আগের মতোই জামাইয়ের সাথে যৌনতায় লিপ্ত হয়ে থাকেন শাশুড়ি।এই সিরিজের প্রথম সিজন ও প্রথম পার্ট দর্শকদের বেশ পছন্দ হয়েছে। দর্শকরা চেয়েছিল এর দ্বিতীয় সিজন আসুক। তাই, এবারে এসেছে দ্বিতীয় সিজনের দ্বিতীয় পার্ট।

১৪ ই জুন মুক্তি পেয়েছে ‘Damaad Ji season 2′ (part 2)।এতে অভিনয় করেছেন Aayushi Jaiswal এবং Rajshri Verma।দ্বিতীয় সিজনেও শ্বাশুড়ি জামাইয়ের অবৈধ প্রেমকে নিয়ে এগিয়েছে সিরিজের গল্প। প্রথমবারের মতো এবারেও চরিত্রে দেখা যেতে চলেছে রাজসি বার্মাকে।দ্বিতীয় সিজনে কুমুদ মোহনকে তার মায়ের যত্ন নিতে বলে।

তারপর হটাৎ একদিন মোহনের বন্ধু তার সাথে দেখা করতে আসে, কিন্তু কেউ দরজা না খোলায়, সে বাড়িতে জানলা দিয়ে শাশুড়ি জামাইকে যৌনতায় লিপ্ত হয়ে থাকতে দেখে নেয়। এরপর মোহনের বন্ধু এটির সুযোগ নেওয়ার সিদ্ধান্ত নেয় এবং কুমুদকে বিষয়টি জানানোর জন্য তাদের ব্ল্যাকমেইল করে। তখন মোহন রঞ্জনাকে একথা জানায়। পরে মোহনের বন্ধু রঞ্জনার কাছে যায় এবং তার সাথে ঘনিষ্ঠ হয়।

এরপর কী ঘটবে তা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।’দামাদ জি’ (Damaad Ji) ওয়েব সিরিজের এই দ্বিতীয় পার্টে (Ullu Damad Ji season 2 web series) পূর্বের তুলনায় অধিক খোলামেলা, অন্তরঙ্গ ও বোল্ড দৃশ্য থাকতে চলেছে।শাশুড়ি জামাইয়ের রগরগে রোম্যান্স উপভোগ করতে চাইলে চোখ রাখতে হবে Ullu OTT platform এ।

Related Articles

Back to top button