Advertisement
বিনোদন

Ullu Jalebi Bai 3: যৌন দৃশ্যে ভরপুর ullu-র “জালেবি বাই” ওয়েব সিরিজ, পরিবারের সামনে ভুল করেও ক্লিক করবেন না

দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সেইসব সিরিজের বিভিন্ন সিজিনের জন্য। নানা সাহসী দৃশ্যে ভরপুর এইসব সিরিজগুলি দর্শকদের রাতের ঘুম কেড়ে নেয়।

Ullu Jalebi Bai : বর্তমানে বিনোদন জগতে বিভিন্ন ওটিটি প্লাটফর্মের ওয়েব সিরিজগুলি আধিপত্য জমাচ্ছে।ধারাবাহিক ও সিনেমার সাথে সাথে পাল্লা দিয়ে ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন।এমন বহু ওয়েব সিরিজ আছে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সেইসব সিরিজের বিভিন্ন সিজিনের জন্য। নানা সাহসী দৃশ্যে ভরপুর এইসব সিরিজগুলি দর্শকদের রাতের ঘুম কেড়ে নেয়।

Advertisement

উল্লু, প্রাইম শর্টস প্রভৃতি ওটিটি প্লাটফর্ম থেকে রোজ কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ করা হয়।Ullu-র অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি বাজার এখন রমরমা।একের পর এক হট সিন ওয়েব সিরিজেই মজে গোটা দুনিয়া। হিন্দি কিংবা ইংলিশ ঘাম ঝরানো সিন থাকলে যে হিট হবেই তা আর আলাদা করে বলে দিতে হবে না। আর এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয় একটি প্লাটফর্ম হল উল্লু (Ullu)। যেখানে এক সে এক বোল্ড ও হট সিন ওয়েব সিরিজের জন্য বিখ্যাত (Ullu Jalebi Bai)।

Advertisement
আরও পড়ুন :  Free Ullu Web series: উল্লুর এই ওয়েব সিরিজগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখুন, কীভাবে দেখবেন জানুন বিস্তারিত

ullus web series jalebi bai part 3 pict


ওয়েব সিরিজগুলির মধ্যে বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি বেশি পছন্দ করেন দর্শকেরা।এই অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির জনপ্রিয়তাও প্রচুর, যার ফলে এগুলি বহু সিজনে রিলিজ হতে থাকে। এই ওয়েব সিরিজগুলির নানা বোল্ড ও সাহসী দৃশ্যগুলি দর্শকদের বেশ পছন্দের।উল্লুর”জালেবি বাই” (Ullu Jalebi Bai) নামক ওয়েব সিরিজটি নানা বোল্ড ও সাহসী দৃশ্যে ভরপুর। এই ওয়েব সিরিজটি রিলিজ হওয়ার পর দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

Advertisement

উল্লু অ্যাপের ‘জালেবি বাই’ সিরিজটি সামনে এসেছিলো ৮ ই এপ্রিল।এই সিরিজে ঋদ্ধিমা তিওয়ারি (Ridhima Tiwari) মুখ্য চরিত্রে অভিনয় করেছিল। রিলিজের সাথে সাথেই সিরিজটি চরম জনপ্রিয় হয়ে ওঠে। তার কিছুদিন পরেই অর্থাৎ ১৫ই এপ্রিল সিরিজটির দ্বিতীয় পর্ব রিলিজ হয়। সেখানেও মুখ্য চরিত্রে ছিলেন ঋদ্ধিমা। জালেবি বাই (Ullu Jalebi Bai) নামের এক কাজের মহিলার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Advertisement

Ullu Jalebi Bai

এই সিরিজে জালেবি বাইয়ের গল্প দারুন ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী। যেখানে সে অনেক বাড়িতে গিয়ে কাজ করেন। তবে টাকার জন্য সে সব কিছু করতে পারে। এই সুযোগেই অনেক বাড়ির মালিক টাকার বিনিময়ে হট জালেবি বাইয়ের (Ullu Jalebi Bai) সাথে প্রতিনিয়ত শারীরিক সম্পর্ক তৈরী করে নেন। ঋদ্ধিমার দুর্দান্ত ঘাম ঝরানো অভিনয় কার্যত দর্শকদের বেকায়দায় ফেলে দিয়েছিল।সিরিজের প্রতি সিনে তার যৌন আবেদন পূর্ণ সিন দেখার পর দর্শকরা বেশ উচ্ছসিত।

উল্লুর এই সিরিজটি যদি আপনি বর্তমানে দেখতে চান তাহলে আপনাকে অবশ্যই উল্লুর সাবস্ক্রিপশন নিতে হবে। পরবর্তী সময়ে জালেবি বাইয়ের ৩ নম্বর পর্বটি রিলিজ করেছে। তবে সেখানে অভিনয় করেছেন প্রযুক্তা দুশানে, এলিনা সেন প্রমুখ। তাই একবার উল্লুর সানস্ক্রিপশন নিলে শুধু এই সিরিজ নয় নিজের ইচ্ছা মতো আরও প্রচুর কনটেন্ট দেখতে পাবেন দর্শকরা।

Related Articles

Back to top button