নিউজ

রেস্তোরাঁর বিল মেটাতে না পারায় মালিক নগ্ন করে দিল ক্রেতাকে!

কলকাতাঃ পকেটে টাকা না বিল মেটাতে পারেননি রেস্টুরেন্টের।কেড়ে নেওয়া হলো তার জামা কাপড়। উদভ্রান্তের মতো নগ্ন হয়ে রাস্তায় ছুটছেন ঐ ব‍্যাক্তি।আর এই দৃশ্য অবাক হয়ে দেখছেন রাস্তায় পথচলা পথচারীরা।এমনি অমানবিকতার নজির গড়লো কোলকাতার চায়না টাউনের একটি রেস্তরাঁ।

Unable to pay the restaurant bill, the owner stripped the buyer naked!

ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায়। চায়না টাউনে খেতে গিয়েছিলেন বেলেঘাটার এক বাসিন্দা। টাকাপয়সা না থাকায় বিল মেটাতে না পারায় প্রথমে ঐ ব‍্যাক্তির জামাকাপড় খুলে নেওয়া হয়।এরপর নগ্ন অবস্থাতেই বের করে দেওয়া হয় রাস্তায়।সেই সময়ে ই এম বাইপাসে কর্তব্যরত এক ট্রাফিক পুলিশকর্মী এই দৃশ্য দেখে রীতিমতো চমকে যান।এরপর ঐ পুলিশকর্মী ঐ ব‍্যাক্তিকে নিয়ে যান প্রগতি থানা ময়দানে।ঐ ব‍্যাক্তি সেখানেই ঐ রেস্তোরাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন :  কৈলাসের নারী বিদ্বেষী ট্যুইটের জবাব দিলেন বসিরহাটের তৃনমূল সাংসদ নুসরাত জাহান

এবিষয়ে রেস্তোরাঁ কতৃপক্ষের দাবি,’ঐ ব‍্যাক্তি দেড় হাজার টাকার মদ খেয়ে বিল মেটাতে না পারায় কথা কাটাকাটি হয় রেস্তোরাঁ কতৃপক্ষের সাথে। এরপর ঐ ব‍্যাক্তি নিজের জামাকাপড় খুলে রাস্তায় বেড়িয়ে পরে।’রেস্তোরাঁর মালিক ও কর্মীদের গ্রেফতার করে ১১৪, ২৯০, ২৯৪, ৩২৩, ৩৪১,৫০৬ ধারায় মামলা দায়ের করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button