নিউজ

ধনেখালির গুড়বাড়িতে অশান্তি, বাসিন্দাদের মারধরের অভিযােগ বাহিনী ও রাজ্য পুলিশের বিরুদ্ধে

ধনেখালির গুড়বাড়িতে অশান্তি, বাসিন্দাদের মারধরের অভিযােগ বাহিনী ও রাজ্য পুলিশের বিরুদ্ধে

১)ধনেখালির গুড়বাড়িতে অশান্তিঃ-

ধনেখালির বাসিন্দাদের মারধরের অভিযােগ কেন্দ্রিয় বাহিনী ও রাজ্য পুলিশের বিরুদ্ধে। ভােটারদের দাবি, বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকলেও বাহিনী ও পুলিশ এসে মারধর করে। কিন্তু কেন তাদের উপরে চড়াও হলেন সেই বিষয়েই তাদের অভিযোগ।এই ঘটনার পরে এলাকায় যান তৃণমূল প্রার্থী অসীমা পাত্র।তিনি পুরো বিষয়টা দেখছেন, সকলের সাথে কথা বলেছেন।তিনি বলেন বহিরাগতরাও সেখানে ঘোরাফেরা করছে,তাদের কেন কিছু বলছে না পুলিশ।

 

২)মহিলা ভােটারকে বাধা দেওয়ার ভিডিও ভাইরালঃ-

বিষ্ণুপুর ১২৩ নম্বর বুথে ভােটদানে বাধা দেয়।১৪৬ নম্বর এসসি সেখানে দেখা যাচ্ছে যেভাবে এক মহিলাকে আটকানো হচ্ছে ভােট দেওয়ার ক্ষেত্রে এবং তাকে হুমকিও দেওয়া হচ্ছে।কিন্তু সেই মহিলা হুমকিতে পাত্তা না দিয়ে তার গণতন্ত্রের অধিকার নিয়ে ভােট দিয়ে যাচ্ছে। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নির্বাচন কমিশন রির্পোট চেয়েছে।তার সঙ্গে সঙ্গেই সমস্ত সেক্টর অফিসার যারা ওই এলাকার আছে এবং পুলিশ অফিসার সহ নির্বাচন অধিকারিকদের সেখানে পাঠানো হয়েছে।যাতে পরবর্তিতে সকলে সঠিকভাবে ভােটদান করতে পারে সেই দিকেও নজর দিতে বলা হয়েছে।

৩)রায়দিঘিতে হাজার টাকার কুপন বিলিঃ-

রায়দিঘির অন্তর্গত লালপুর অঞ্চলে হাজার টাকার কুপন বিলির অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়।ভোট দিলেই মিলবে হাজার টাকার কুপন।এমনি অভিযোগ করেছে তৃনমূল। কিন্তু এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে বিজেপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button