টেকনোলজিনিউজ

দুর্দান্ত অফার নিয়ে হাজির Flipkart, ‘কুলিং ডেজ সেলে’ AC-তে মিলছে ৫০% পর্যন্ত ছাড়

অফার নিয়ে হাজির Flipkart কুলিং ডেজ সেলে AC তে মিলছে ৫০ পর্যন্ত ছাড়

নিউজ ডেস্কঃ শীতের মরশুম শেষ হয়ে কয়েকদিনের মধ্যেই ভারতের বেশিরভাগ জায়গায় এখন গরম বাড়ছে।এই গরমে থেকে রেহাই পেতে আপনি একটা এসি নেওয়ার পরিকল্পনা করছেন কি?তাহলে আর চিন্তা নেই সস্তায় কিনে নিন আপনার পছন্দের এসি।ই-কমার্স ওয়েবসাইট Flipkart এয়ার কন্ডিশনারে বড়সড় ছাড় দিচ্ছে। Flipkart গরমকালের আগে ‘Flipkart কুলিং ডেজ সেল’ শুরু করেছে।এই সেলে এসি, ফ্রিজ কুলারের উপর ৫০% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।এছাড়াও HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ক্রেডিট ইএমআই লেনদেনে অতিরিক্ত ১০% ছাড় মিলবে।এই সেলে কোন এসি কত টাকা সস্তা হচ্ছে, সেটা দেখে নেওয়া যাক।

আরও পড়ুন :  Jio Phone Next: দুর্দান্ত অফার দিচ্ছে Reliance Jio ! মিলবে 2000 টাকার ছাড়,

১) Whirlpool 15 টন 5 স্টার স্প্লিট ইনভার্টার এসিঃ-

Whirlpool-এর এই এসিটি ৫১% ডিসকাউন্টে পাবেন।এই AC-তে সবচেয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে। এই এসি ৫ স্টার রেটিং এর সঙ্গে আসে,অর্থাৎ বিদ্যুৎ সাশ্রয়ও হবে।এই এসিতে স্লিপ মোড এবং অটো রিস্টার্টের ফিচার রয়েছে।ফ্লিপকার্টে ছাড়ের ফলে এই এসির দাম পরবে মাত্র ৩৫,৯০০ টাকা।

২) Voltas 15 টন 3 স্টার স্পিট ইনভার্টার এসিঃ-

Voltas-এর এই এসি ৫ স্টার BEE রেটিং আছে।এসিতে অটো রিস্টার্ট এবং স্লিপ মোড রয়েছে।ফ্লিপকার্টের সেলে এই এসিটি ৪৬% ছাড়ে ৩২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি ১ বছরের ওয়ারেন্টি এবং ৫ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি পাবেন।

৩) ONIDA 1 টন 3 স্টার স্পিট ইনভার্টার এসিঃ-

এই এসিতে ৩ স্টার BEE রেটিং 2021 আছে।Flipkart-এ এই AC-টি ৪২% ডিসকাউন্টে মাত্র ২৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Related Articles

Back to top button