বিনোদন

এই মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে কার সাথে বরুণ ধাওয়ান

নিউজ ডেস্কঃ নতুন বছরের শুরুতেই লক্ষ তরুণীর হৃদয় ভেঙে বিয়ের পিড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান। ছোটবেলার বান্ধবী নাতাশার গলায় চলতি মাসের শেষেই মালা দেবেন বরুণ।গত বছরই সাত পাকে বাঁধা পড়বার কথা ছিল এই জুটির। তবে করােনা সেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান ভেস্তে দেয়।দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার, আলিবাগের এক রিসর্টে গাঁটছড়া বাঁধবেন এই লাভ বার্ডস।পাঞ্জাবি মতে বিয়ে সারবেন বরুণ ও নাতাশা।

This month, Varun Dhawan is going to get married

করােনা আবহের জেরে একদম সীমিত সংখ্যক অতিথির উপস্থিতিতে বিয়ে সারছেন তারা। ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠান। সব নিয়ম মেনেই বিয়ের প্ল্যান করা হয়েছে। ই-কার্ড ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে।করােনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়ােজন হতে পারে।

আরও পড়ুন :  'শ্ৰীময়ী' বা 'জুন আন্টি' নয় ! 'অনিন্দ্য দা' এবার চরম ঘনিষ্ঠ হল তার ২৪ বছরের ছোট স্ত্রীর সঙ্গে

ছােটবেলা থেকে বন্ধুত্ব বরুণ-নাতাশার। ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশার,প্রায় দু-দশক আগের ঘটনা। সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিতে চলেছেন বরুণ। তার ছােটবেলার প্রেম নাতাশা কিন্তু রাতারাতি তাঁর প্রেমিকা হননি। বরং একাধিক বার প্রেম প্রস্তাব নাকচ করেছেন,তবে এই বলিউড নায়ক হাল ছাড়েননি।অবশেষে নাতাশা বরুণের প্রেমে সাড়া দেন। বলিউডের এই জুটি দীর্ঘদিন ধরে প্রেম করছেন। যদিও বরুণ তাঁদের সম্পর্ক লুকিয়ে রেখেছিলেন, তবে তাঁদের একাধিকবার প্রকাশ্যে দেখা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button