Advertisement
বিনোদন

Vidya Balan Relationship: অভিনেত্রী বিদ্যা বালান বিয়ের আগে ৩ অভিনেতার সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন! এই ৩ অভিনেতা কারা দেখুন

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সব কিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে।এই বলিউড জগতের এক অন্যতম পরিচিত অভিনেত্রী হলেন বিদ্যা বালান।

Vidya Balan Relationship:  বলিউড জগতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইম লাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না।আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সব কিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে।এই বলিউড জগতের এক অন্যতম পরিচিত অভিনেত্রী হলেন বিদ্যা বালান।

Advertisement

নিজের দক্ষতায় বলিউডে পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন বিদ্যা বালান। বর্তমান বলিউড জগতে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান (Vidya Balan Relationship) । তবে অনেকেই হয়তো জানেন না, টিভি কিংবা ফিল্ম দিয়ে বিদ্যার ক্যারিয়ার শুরু হয়নি। ক্যারিয়ারের শুরুর দিকে প্রচারের কাজ করতেন বিদ্যা। গ্ল্যামার ওয়ার্ল্ডের শীর্ষ অভিনেত্রী হওয়ার যাত্রাটা খুব একটা সহজ ছিল না তার।

Advertisement

কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি নিষ্ঠার কারণে আজকে তিনি ব্যাপক সাফল্য পেয়েছেন।বর্তমান যুগে বলিউডের শীর্ষ অভিনেত্রীদের তালিকায় নিজের নাম স্বর্ণাক্ষরে লিখে রেখেছেন বিদ্যা বালান। তিনি তার ক্যারিয়ারে বিভিন্ন স্বাদের সিনেমা করেছেন যা পছন্দ হয়েছে প্রায় সকলের।এই অভিনেত্রী ২০১২ সালে প্রযোজক সিদ্ধার্থ কাপুরকে বিয়ে করেছেন।বর্তমানে স্বামীর সাথে সুখে সংসার করছেন।

আরও পড়ুন :  কমেডি ক্যুইন ভারতী সিং শিখ ধর্মকে চরম অপমান করায় বিতর্কের মুখে ক্ষমা চাইতে বাধ্য হলেন
Advertisement

বিদ্যার এটি প্রথম বিয়ে হলেও, সিদ্ধার্থ রায় কাপুরের তৃতীয় স্ত্রী নায়িকা।ছেলেবেলার বান্ধবী আরতি বজাজের সঙ্গে প্রথমে বিয়ে করেছিলেন এই বলি প্রযোজক, সেই বিয়ে ভাঙলে কবিতাকে বিয়ে করেন সিদ্ধার্থ।তবে বেশিদিন টেকেনি সিদ্ধার্থ রয় কাপুরের দ্বিতীয় বিয়ে। ২০১১ সালে আরতিকে ডিভোর্স দেওয়ার পরের বছর বিদ্যা বালানের সঙ্গে ঘর বাঁধেন তিনি (Vidya Balan Relationship) ।

Advertisement

তবে একটা সময় ইন্ডাস্ট্রিতে বারবার বিদ্যা বালানের সঙ্গে একাধিক নায়কের সম্পর্ক নিয়ে চর্চা হয়েছে।বলিউডের অনেক অভিনেতার সাথে নাকি বিদ্যা প্রেমের সম্পর্কে (Vidya Balan Relationship)  জড়িয়েছিলেন।আজ বিদ্যা বালানের ব্যক্তিগত জীবন সম্বন্ধে আপনাদের এমন কিছু জানাবো যা শুনে আপনিও অবাক হবেন।এই অভিনেত্রী বিয়ের আগে তিন অভিনেতার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। এই তিন অভিনেতা কারা দেখে নিন-

১)সইফ আলি খান

২০০৫ সালে ‘পরিণীতা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় বিদ্যা বালানের। সেই ছবিতে অভিনেত্রীর সঙ্গে স্কিন ভাগ করে নিয়েছিলেন জনপ্রিয় তারকা সাইফ আলি খান। তখন সবে সবে অমৃতার সাথে বিচ্ছেদের পর সইফ একাই ছিলেন। সেই সময় বিদ্যা বালানের সাথে সইফের সম্পর্ক হয় বলে কানাঘুষো শোনা যায়। এই নিয়ে মিডিয়াতে অনেক কথাবার্তাও হয়েছিল।

২) জন আব্রাহাম

২০০৭ সালে বিদ্যা বালান বলিউড হ্যান্ডসাম হাংক জন আব্রাহামের সাথে ‘সালাম ই ইশক’ সিনেমাতে কাজ করেছিলেন। শুটিং চলাকালীন তাদের মধ্যে বন্ধুত্বের (Vidya Balan Relationship)  সম্পর্ক গাঢ় হয়। তারা তখন একে অপরের খুবই কাছে চলে এসেছিলেন। জন আব্রাহাম এবং বিদ্যা বালানের সম্পর্ক এখনও চর্চার শিরোনাম থাকে।

৩) শাহিদ কাপুর

বিদ্যা বালান এবং শাহিদ কাপুরের ‘কিসমত’ সিনেমার শুটিংয়ের সময় গুঞ্জন উঠেছিল যে তার একে অপরের সাথে ডেট করছেন। দুজনকে প্রায় একই সাথে আড্ডা দিতে এবং সময় কাটাতে দেখা যেত। তবে কখনোই তারা তাদের এই সম্পর্কের কথা (Vidya Balan Relationship) মেনে নেননি।তবে এই নিয়ে বেশ চর্চা হয়েছিল।

Related Articles

Back to top button