ভাইরালভিডিও

৮৫ বছরের বৃদ্ধা ঠাকুমার নাতির সঙ্গে ‘সামি সামি’ গানের উদ্দাম নাচের ভিডিও ভাইরাল

২০২১ সালের ডিসেম্বর মাসে সারা ভারতে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’ (Pushpa: The Rise)।এই সিনেমার জনপ্রিয়তা এতটাই উচ্চস্তরে পৌঁছায় যে এই সিনেমার সংলাপ থেকে গান ও নাচের ভঙ্গিমা এখন লোকের মুখে মুখে। যে কেউ যখন তখন এই সিনেমার গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন। বিভিন্ন পার্টিতে, ক্লাবে এখন একটাই গান সামি সামি। আট থেকে আশি প্রায় সকলের মুখে মুখে ঘুরছে পুষ্পা’র বিভিন্ন গান।

আল্লু আর্জুনের অভিনয় থেকে শুরু করে ডায়লগ থ্রোয়িং, এমনকী রশ্মিকা মান্দানার সঙ্গে তাঁর আদুরে আলাপ কেড়ে নিয়েছে অগুনতি মানুষের মন। তার উপরে আবার ছবির গানগুলোও বাম্পার হিট।তা সে শ্ৰীবল্লী হোক বা সামি সামি – পুষ্পা রিলিজ় হওয়ার পর থেকেই এই দুই গান ব্যাপক জনপ্রিয় হয়েছে। ইনস্টাগ্রাম খুললেই দেখা যায় নানা রিলস ভিডিয়ো।

এখনও পর্যন্ত মানুষ ‘পুষ্পা দ্য রাইজ’ এর জ্বর থেকে বেরোতে পারছেন না। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে তৈরি হচ্ছে বিভিন্ন রিল, ভিডিও। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ নাচ করছেন, আনন্দ নিচ্ছেন এই ছবির গান ও সংলাপের সঙ্গে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই এইসব এই ট্রেন্ডিং গান গুলোর ভিডিও বানাচ্ছেন।

আরও পড়ুন :  নেটপাড়ার ৬৬ বছর বয়সে বাবা প্রেমে পড়াই, বিয়ে দিল ছেলে, ভাইরাল ছবি

আবারও পুষ্পা হিট।সম্প্রতি, সামি সামি (Sami Sami Song) গানের সঙ্গে নাচতে দেখা গেলো এক ঠাকুমা ও তার নাতিকে।এই দিদা ও নাতির ‘সামি সামি’ গানের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে।ভিডিওয় দেখা যাচ্ছে খোলা উঠোনের মধ্যে “সামি সামি´ গানের বিখ্যাত সিগনেচার স্টেপে নাচছেন নাতি ও দিদা দিদাকে ওই সিগনেচার স্টেপটি শেখাচ্ছে তাঁর নাতি।

সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকার (Rashmika Mandana) মতন সিগনেচার স্টেপে নাচতে দেখা গেছে এই জুটিকে। তাদের দুজনেরই মুখের অভিব্যক্তিও লক্ষ করার মত।নাতি দিদাকে যে নাচের স্টেপ শেখাচ্ছেন তা নিজের চেষ্টায় যতটুকু পারেন ঠিকভাবে করবার চেষ্টা করছেন দিদা।গ্রাম্য পরিবেশে ঠাকুমাকে নাচ শিখিয়ে দিচ্ছেন নাতি।ঠাকুমার পরনে লাল সাদা শাড়ি ও অর্ধেক পাকাচুল। কিন্তু তাতেও কোমর নুইয়ে পড়েনি তার।

নাতির দেখানো পদ্ধতিতে ওই বৃদ্ধা কিছু সময়ের মধ্যেই তুলে ফেলেন সেই গানের জনপ্রিয় স্টেপ।ভাইরাল সেই ভিডিয়ো সকলের মন জয় করে নিয়েছে।এই বয়সে ঠাকুমার এমন সুন্দর নাচ দেখে রীতিমতো হক চকিয়ে গিয়েছেন অনেকেই। সকলেই তাকে কুর্নিশ জানিয়ে বৃদ্ধার নাচের প্রশংসা করেছেন। আপাতত দিদা-নাতির এই নাচের ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

“পুষ্পা দ্য রাইজ”এই সিনেমা তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির হলেও হিন্দি, তামিল, মালয়ালম ও কানাড়া ভাষাতেও ডাবিং করে দেশজুড়ে রিলিজ করা হয়েছিল। এর ফলে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি সমগ্র ভারতবর্ষেই এই সিনেমা ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। শুধু দেশ নয়, আন্তর্জাতিক স্তরেও এই সিনেমা খ্যাতিলাভ করেছে। এই সিনেমার গান, নাচ ও কিছু বিশেষ সংলাপ দারুণ জনপ্রিয় হয়েছে। সেইসব নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং চলছে।

Related Articles

Back to top button