ভাইরাল

ফের ভাইরাল ‘বাদামকাকু’! এবার স্ত্রীর সঙ্গে কাণ্ড ঘটিয়ে ভাইরাল দেখে নিন সেই ভিডিও

ফের ভাইরাল ‘বাদামকাকু'! এবার স্ত্রীর সঙ্গে কাণ্ড ঘটিয়ে ভাইরাল দেখে নিন সেই ভিডিও

নিউজ ডেস্কঃ বাদাম বাদাম দাদা, কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম..এই গানে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ভুবন বাদ্যকার।নেটিজেনদের কাছে সেই বাদামকাকু এখন রীতিমতো সেলিব্রেটি। তাঁর গান ফেসবুক ইনস্টাগ্রামের পাশাপাশি মানুষের মুখে মুখে ঘুরছে।প্রায়ই টিভির পর্দায় বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় তাকে। কিছুদিন আগে দাদাগিরির মঞ্চেও দেখা গিয়েছিল বাদাম কাকুকে।এবার নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে স্ত্রীকে নিয়ে হাজির এই গায়ক।স্টার জলসায় আসছে নতুন গেম শো ইস্মার্ট জোড়ি এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অভিনেতা জিৎ।

ইস্মার্ট জোড়ি শো টি ভালোবাসা ও রোম্যান্সে পূর্ণ। ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে… এই মন্ত্র নিয়ে এগোচ্ছে এই নতুন শো।শনি-রবি রাত ৯.৩০-এ আসবেন জিৎ।সেই শোয়েই অংশ নেবেন ভুবন ও তার স্ত্রী।স্টার জলসার পক্ষ থেকে এই শোয়ের একটি প্রোমো প্রকাশ করা হয়েছে।সেখানে দেখা যাচ্ছে স্ত্রীর গালে চুমু খাচ্ছেন ভুবন। এই শোয়ে ভুবনের স্ত্রীকে জিৎ প্রশ্ন করেন, ভালোবেসে ভুবন তাকে কী দেন?কথা না বাড়িয়ে সোজা স্ত্রীর কাছে গিয়ে তাকে চুমু দেন ভুবন। বাদামকাকুর এমন কাণ্ডে প্রথমে জিৎ কিছুটা অবাক হলেও পরে ভুবনকে শুভেচ্ছা জানান তিনি।সবার সামনে ভালোবাসার মানুষটিকে (স্ত্রী) চুমু খেয়ে ফের ভাইরাল হলেন ভুবন।

আরও পড়ুন :  VIRAL: সোশ্যাল মিডিয়ায় উর্বশী রাউতেলার বোল্ড বাথরুম ভিডিও ফাঁস, যা দেখে গোটা নেটদুনিয়া হতবাক

প্রত্যন্ত গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকরের অর্থনৈতিক অবস্থা মোটেও ভালো নয়।পেট চালাতে রোজ সকালে বাদাম বিক্রি করতে বেরিয়ে পড়েন তিনি। ঝাড়খণ্ড লাগোয়া বীরভূমের ওই গ্রাম ছেড়ে পৌঁছে যান বীরভূমের বিভিন্ন জায়গায়। যদি দু পয়সা রোজগার হয় এই আশায়।নেটিজেনদের কাছে সেই বাদামকাকু এখন রীতিমতো স্টার।অনেকের মতে ভুবন গ্রামের এক নিরীহ মানুষ হওয়ায় অনেকেই তাকে নিয়ে ব্যবসা করছেন, টিআরপি বাড়ানোর হাতিয়ার হিসেবেই ব্যবহার করা হচ্ছে এই বাদামকাকুকে।

Related Articles

Back to top button