Advertisement
ভাইরাল

Viral fish kaku: কাঁচা বাদামের পর এবার ‘মাছ নেবেন দাদা’ গান গেয়ে ভাইরাল মাছ কাকু, দেখুন সেই ভিডিও

আর এবার বাদাম কাকু এবং পেয়ারা কাকুকে পর তাদের পথ অনুসরণ করে ভাইরাল হলেন 'মাছ কাকু' ( Viral fish kaku)

Viral fish kaku: স্যোশাল মিডিয়ার মাধ্যমে কখন যে কে সেলিব্রেটি হয়ে যাবে সেটা কারোর পক্ষেই বোঝা সম্ভব নয়।এক একদিন এক এক সেলিব্রেটির জন্ম হয় স্যোশাল মিডিয়ায়।এই প্ল্যাটফর্মের দৌলতে অনেকেই সেলিব্রিটি হয়ে উঠেছেন।রানাঘাটের রানু মন্ডল স্টেশনে গান গেয়ে রাতারাতি সেলিব্রেটি হয়ে গিয়েছিলেন।রানাঘাট স্টেশন থেকে সুদুর মুম্বাই পারি দিয়েছিলেন তিনি।কিন্তু তার এই খ্যাতি বেশিদিন ধরে রাখতে পারেননি রানু মন্ডল।

Advertisement

এরপর বীরভূমের প্রত্যন্ত এলাকার এক বাদাম বিক্রেতা ভূবন বাদ্যকরের গান ভাইরাল হয়েছিল। গ্রামে ঘুরে ঘুরে বাদাম বিক্রির সময় ‘কাঁচা বাদাম’ নিয়ে গান গাইতেন তিনি।গান গেয়েই ক্রেতাদের ডাকতেন ভুবনবাবু।তার সেই গান ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছাড়া মাত্র তা ভাইরাল হতে সময় লাগেনি।সেই গানই যে তাঁর ভাগ্য সম্পূর্ণ পরিবর্তন করে দেবে তা ভাবতেও পারেননি তিনি।

Advertisement

এমনকি সেই গান রাজ্যের গণ্ডি ছাড়িয়ে পাড়ি দিয়েছে দেশ ও বিদেশে। বিদেশের বিভিন্ন প্রান্তেই এই গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছিল অনেককেই। এছাড়াও সেই তালিকা থেকে বাদ যাননি পুলিশকর্মী থেকে শুরু করে বিমান সেবিকা কেউই। আট থেকে আশি অনেকেই ‘কাঁচা বাদাম গানে কাবু হয়েছিলেন।কাঁচা বাদাম গানের পর একের পর এক নতুন গান গাইতে দেখা গেছে বাদাম কাকুকে।যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে।

আরও পড়ুন :  এবার ঘােড়া নিয়ে পথে মাল ডেলিভারি করতে আমাজনের কর্মী, নেটদুনিয়ার ভাইরাল সেই ভিডিও
Advertisement

কিছুদিন আগে ভুবন বাদ্যকারের পথ অনুসরণ করে ভাইরাল হয়েছেন এক পেয়ারা কাকুও। কাঁচা বাদামেরই সুরে শোনা গেল কাঁচা পেয়ারা বিক্রেতার গান।ভাইরাল ভিডিয়োতে একজন বয়স্ক পেয়ারা বিক্রেতাকে দেখা গিয়েছে। তাঁর সামনে সারি দিয়ে সাজানো রয়েছে কাঁচা পেয়ারা। আর তিনি গুনগুন করে গান গাইছেন আর পেয়ারা বিক্রি করে চলেছেন। মাত্র ২৭ সেকেন্ডের ছোট্ট এই ভিডিয়ো যে কারও মন কেড়ে নেবে।

Advertisement

পেয়ারা কাকুর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেও সেটি বাদাম কাকুর ভিডিওর মতো ভাইরাল হয়নি।তবে বেশ ভালো রকমই ভাইরাল হয়েছিল ভিডিওটি।ভিডিওর কমেন্ট বক্সে অনেকে অনেক মতামত প্রকাশ করেছিলেন। কেউ বলেন ‘বাদাম কাকু অনেক হয়েছে আর পেয়ারা কাকু চায়না বাবা’, আবার কেউ বলেন ‘আমারতো গানটি বেশ ভালো লেগেছে’ তো কেউ কেউ বলেন ‘এরকম কতগুণ যে আমাদের চারদিকে ছড়িয়ে আছে দেখলে অবাক লাগে’।

আর এবার বাদাম কাকু এবং পেয়ারা কাকুকে পর তাদের পথ অনুসরণ করে ভাইরাল হলেন ‘মাছ কাকু’ ( Viral fish kaku)।’মাছ নেবেন দাদা’ গান করে মাছ বিক্রি করছেন দুর্গাপুরের মাছ বিক্রেতা কুশল।গ্রামের বিভিন্ন প্রান্তে সাইকেলে করে মাছ বিক্রি করতে যান কুশল। তিনি তার গানের মাধ্যমে মাছ রান্নার বর্ণনা দিচ্ছেন এবং মাছ বিক্রি করছেন।তবে মাছ বিক্রি করলেও গানের প্রতি ভালোবাসা এখনও পর্যন্ত রয়েছে তাঁর মনে।ফাঁকা সময় পেলেই নাকি গান লেখেন বলেও জানিয়েছেন কুশল।

এমনকি নিজের লেখা গানে সুর দেওয়ার চেষ্টাও করেন তিনি।গান করে মাছ বিক্রি করার এই ভিডিওটি কোন ক্রেতা তুলে ( Viral fish kaku) পোস্ট করে দেয় সোশ্যাল মিডিয়ায় এবং তারপর থেকে ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে।এই ভিডিওটির কমেন্ট বক্সে অনেকে তাকে উপহাস করেছেন।আবার নেটিজেনদের একচেটিয়া মাছ কাকুর পাশেও রয়েছেন।‘বাদাম কাকু’-কে টেক্কা দিতেই কি গান বেঁধেছেন দুর্গাপুরের এই মাছ বিক্রেতা ( Viral fish kaku)। তবে কি এবার বাদাম কাকু ভুবন বাদ্যকরকে টেক্কা দিতে পারবে মাছ কাকু?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button