Home ভাইরাল বিয়েতে শ্বাশুড়ী জামাইকে কোলে তুলেন নাচলেন, ভাইরাল সেই ভিডিও

বিয়েতে শ্বাশুড়ী জামাইকে কোলে তুলেন নাচলেন, ভাইরাল সেই ভিডিও

নিউজ ডেস্ক: জামাইকে কোলে তুলে শ্বাশুড়ীর নাচ। শুনেছেন কি!হয়তো শোনেননি বা এই অভিজ্ঞতার সম্মুখীনও হননি। কিন্তু এমনই এক ঘটনার ভিডিও বর্তমানে ফেসবুকে ভাইরাল। দেশে তথা সারা বিশ্বে যখন চলছে করোনা পরিস্থিতি।

তখন সারা বিশ্বের মানুষজনকে মেনে চলতে হচ্ছে কিছু নিয়ম কানুন যেমন ধরুন মুখে মাস্ক,মাথায় হেডশিল্ড,কখনও বা প্রয়োজনে পিপিই কিট,স‍্যানিটাইজার,এছাড়াও মানতে হচ্ছে সামাজিক দুরত্ব। মানুষ আজ বড্ড অসহায় কারন নিজের আত্মীয় স্বজনদের দেখতে ইচ্ছে হলেও তাদের থেকে হয়তো দুরে থাকতে হচ্ছে অনিচ্ছাকৃত বশত।

আরও পড়ুন :  খিদের জ্বালা মেটাতে খুদে ছাগলছানা এক গরুর স্তন্যপান করছে, দেখুন সেই ভিডিও

কাছের মানুষকে অনেক সময় দেখতে হচ্ছে দুর থেকেই। দেশের মানুষের এহেন অবস্থায় সম্প্রতি স‍্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যা কিনা রীতিমতো ভাইরাল। দীর্ঘদিন করোনার কারণে মানুষ ঘরবন্দি থাকায় স‍্যোশাল মিডিয়ায় সময় কাটিয়েছে বেশি।

আর তাতে বিভিন্ন সময় বিভিন্ন রকম মজার জিনিস দেখে মানুষ আতঙ্কের মাঝেও বাঁচার রসদ খুঁজে পেয়েছে। এবার বলা যাক এই ভিডিও বিষয়ে।ভারতে রয়েছে বিভিন্ন জাতি। তাদের রয়েছে বিভিন্ন রকম বিয়ের রীতিনীতি। যাই হোক বাঙালি বিয়েতে আমরা সাধারণত দেখি মেয়ে বিদায়কালে মায়ের আঁচলে চাল ফেলে।

আরও পড়ুন :  বলিউড গানে নাচছেন ৫ জাপানিজ কন‍্যা!স‍্যোস‍্যাল মিডিয়ায় ব‍্যাপক ভাইরাল ভিডিও।
আরও পড়ুন :  খিদের জ্বালা মেটাতে খুদে ছাগলছানা এক গরুর স্তন্যপান করছে, দেখুন সেই ভিডিও

শাস্ত্র অনুযায়ী কথিত আছে এতে নাকি বাবা মায়ের সব ঋন শোধ হয়। কিন্তু এটি আসলে একটি রীতি কারণ বাবা মায়ের ঋন পরিশোধযোগ্য নয়। যাই হোক ভিডিওতে দেখা যাচ্ছে একটি বিয়ে সবেমাত্র শেষ হয়েছে।বিদায়ের পালা। মেয়ে সাজুগুজু করে বসে থাকলেও জামাইকে দেখা যাচ্ছে শ্বাশুড়ী মায়ের কোলে।

অবাক হলেন তো!ঠিকই শুনেছেন আসলে জামাই বাবাজিকে কোলে তুলে তুমুল নাচ করছেন শ্বাশুড়ী।আর খৈ ছেটাচ্ছেন জামাইয়ের মাথায়। যেখানে মেয়ে চাল ছিটিয়ে বিদায় নেওয়ার কথা সেখানে শ্বাশুড়ীর এহেন ঘটনাতে অবাক সবাই। সবচেয়ে মজার কথা হলো শ্বাশুড়ী মেয়ে জামাই পেয়ে এতটাই খুশি যে জামাইকে কোলে তুলে দিব্বি ক্লান্তিহীন নাচ করেছেন তিনি।

আরও পড়ুন :  আনন্দে বিনামূল্যে নিজের সেলুনে পরিষেবা দিলেন মেয়ের বাবা

স্বভাবতই এই নাচ দেখে উচ্ছ্বসিত নেটজনতা।তারা ঐ মহিলার এনার্জি দেখে বাহবা দিয়েছেন। যদিও ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি করোনার পূর্ববর্তী সময়ের কোন ভিডিও। তবুও এই ভিডিওর মজা তাড়িয়ে তাড়িয়ে নিয়েছেন নেটিজেনরা। হাসির জোয়ারে ভেসে প্রশংসায় পঞ্চমূখ সকলের।আপনিও দেখে নিন সেই ভাইরাল হওয়া ভিডিও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল