Home বিনোদন ভালো সিনেমার জন্যে ভালো পুরুস্কার দেওয়া হয়, কিন্তু খারাপ সিনেমা সে বেলায়...

ভালো সিনেমার জন্যে ভালো পুরুস্কার দেওয়া হয়, কিন্তু খারাপ সিনেমা সে বেলায় কি পুরুস্কার মেলে ?

ভালো সিনেমার জন্যে ভালো পুরুস্কার দেওয়া হয় সেটা কম বেশি সকলেই জানে। কিন্তু খারাপ সিনেমা সে বেলায় কি পুরুস্কার মেলে ? প্রশ্নটা থেকেই যায়।তবে এটা সত‍্য যে খারাপ সিনেমার ক্ষেত্রেও বিচার বিবেচনা করে পুরুস্কার দেওয়া হয়।

এক্ষেত্রে দেখা হয় বছরের সবচেয়ে খারাপ সিনেমা কোনটি,খারাপ পরিচালক কে,খারাপ অভিনেতা ও অভিনেত্রী কে? অস্কার অ্যাওয়ার্ড তো শুনেছেন তবে সেটা দেওয়া হয় ভালো সিনেমার জন্য। ন‍্যাশনাল অ্যাওয়ার্ড ও অন্যান্য পুরুস্কার বরাদ্দ সেরা সিনেমার জন্য।

আরও পড়ুন :  পুলিশে পোষাকে উর্দিধারী দুজন মহিলার হিন্দি গানের নাচ, ভাইরাল স‍্যোসাল মিডিয়ায়

তবে নিকৃষ্ট সিনেমার জন্য অ্যাওয়ার্ডগুলোর নামও বিচিত্র। এই ধরণের একাধিক অনুষ্ঠানও হয়ে থাকে ভারতে।গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড,স্বর্ণকদলী অ্যাওয়ার্ড বিতরন অনুস্ঠান। ২০০৯ সাল থেকেই এই অনুষ্ঠান হয়ে আসছে বলিউডে। বলিউডের খারাপ ছবি বা খারাপ কলাকুশলীদের জন্য রয়েছে ‘ঘন্টা অ্যাওয়ার্ড’বা ‘ঘন্টা পুরুস্কার’ যা ২০১১ সাল থেকে দেওয়া শুরু হয়।

আরও পড়ুন :  OMG!বেলুনের মতো ফুলে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপরা।
আরও পড়ুন :  সুবিশাল লম্বা পাম গাছের মাথায় উঠে গাছ কাটলেন এক শ্রমিক তুমুল ভাইরাল সেই ভিডিও

‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ এর পাল্টা পুরুস্কার হলো ‘ফিল্ম ফেল অ্যাওয়ার্ডস’ ২০১৩ সালের সবচেয়ে খারাপ সিনেমাকে পুরুস্কৃত করার জন্য এই পুরস্কারকে বেছে নেওয়া হয়েছিল।আন্তর্জাতিক ক্ষেত্রেও রয়েছে এই ধরনের উদ্ভট পুরুস্কার দেওয়ার নিয়ম।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল