Home ভাইরাল 'বড় লোকের বিটি লো' গান নয়, যেন গানের জগাখিচুড়ি, নতুন ভিডিও নিয়ে...

‘বড় লোকের বিটি লো’ গান নয়, যেন গানের জগাখিচুড়ি, নতুন ভিডিও নিয়ে সমালোচনা নেটিজেনদের

নিউজ ডেস্ক: বাদশা অভিনিত গেন্দা ফুল(Genda fool)গানটি বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছিল নতুন ভার্সেনে।সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে গেন্দা ফুলের তবলা ফোক মিক্সের একটি টিজার।অপেক্ষা ছিলো গোটা ভিডিওটি প্রকাশ পাবার। অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ্যে এল সেই ভিডিও। এই গেন্দা ফুলে এবার যোগদান করতে দেখা গিয়েছে জাতীয় পুরুস্কার জয়ী সঙ্গীতশিল্পী ইমন,তবলায় প্রখ্যাত তবলাবাদক বিক্রম ঘোষকে। তবে এই গানের সবথেকে বড় চমক হলেন রতন কাহার।

আরও পড়ুন :  ছেলের গলার সাথে দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগালেন বয়স্ক মা, ভাইরাল সেই ভিডিও

যাকে দেখার জন্যে এতদিন সকলেই অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছিলেন।নিজের স্বরচিত গানের সাথে নিজেই এবার গাইবার সুযোগ পেলেন রতন কাহার। সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তীর সাথে গান করতে দেখা গিয়েছে রতন কাহারকে।

গানের তালে তালে পুরো বাঙালীয়ানা রুপে ধুনুচি হাতে নিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে নেচেছেন অভিনেত্রী দেবলীনা কুমার। গানটির ভিডিও প্রকাশ‍্যে আসবার পরেই ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টের বন‍্যা বয়ে যাচ্ছে এই ভিডিওতে। এই গানটি যখন প্রথম প্রকাশ পায় তখন গানটিকে নিয়ে বিতর্কের শেষ ছিলো না।

আরও পড়ুন :  ২৮শে ফেব্রুয়ারির ব্রিগেড সমাবেশ নিয়ে বামপন্থীদের অভিনব প্রচার টুম্পা সােনা গান,টুম্পা ব্রিগেড চল গানটি ভাইরাল সােশাল মিডিয়ায়
আরও পড়ুন :  মদ খেয়ে নেশার ঘোরে ওয়াশিং মেশিনে ঢুকে পড়ল তরুনী, ভাইরাল ভিডিও

আর এই বিতর্ক এতটা দুর গড়িয়েছে যে লাস্ট অবধি বাদশা বলেছিলেন,আমি এই গানের স্রষ্টার নাম অনেক খুজেছি পাইনি।তবে ২৬মার্চ আমি এই শিল্পীর নাম জানতে পারি। ওনার নাম রতন কাহার।তার আর্থিক অবস্থার কথাও জানতে পেরেছি আমি।”এরপর তিনি বলেন ঐ শিল্পীকে আমি সম্মান করি এবং সাহায্য করতে চাই।এরপর তিনি রতন কাহারকে আর্থিক সাহায্য করেন।এছাড়াও গানের সুযোগ করে দেবেন বলে কথা দিয়েছিলেন।সম্প্রতি সেই কথাই রাখলেন বাদশা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল