Home ভাইরাল ডাক্তারবাবু ডিস্কো ড্যান্সার! কোভিড ওয়ার্ডে , দেখুন সেই ভাইরাল ভিডিও

ডাক্তারবাবু ডিস্কো ড্যান্সার! কোভিড ওয়ার্ডে , দেখুন সেই ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক: করোনা আক্রান্ত রোগীদের কখনও বা দেখা গিয়েছে কোয়ারেনটাইন সেন্টারে গান-নাচ করতে,গল্প করতে,কখনও বা সেই কোয়ারেনটাইন সেন্টারের ঘর দোর রঙ করে নতুন রঙে রাঙিয়ে দিতে,আবার দেখা গিয়েছে কোয়ারেনটাইন সেন্টারের ঘাস বা জঙ্গল কেটে সাফ করে পরিস্কার করতে।

যাই হোক এতো গেল কোয়ারেনটাইন সেন্টারের কথা এবার হসপিটালে গল্প,আড্ডা,গান করেছেন করোনা আক্রান্ত রোগীরা। এর আগেও চিকিৎসকদের করোনা ওয়ার্ডে নাচের ভিডিও প্রকাশ পেলেও। সম্প্রতি আবার একটি ভিডিও স‍্যোশাল মিডিয়া তোলপাড় করে রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন :  নগ্নতা ফুটে উঠেছে প্রি-ওয়েডিং ফটোশুটে, দেখুন তেমন কিছু ভাইরাল ছবি

ভিডিওতে দেখা যাচ্ছে যে এক ডাক্তার পিপিই কিট,মাস্ক,হেডশিল্ড পড়ে রীতিমতো ডিস্কো ডান্স করছেন।নাচের প্রতিটি স্টেপ হিন্দি গানের তালে তাল মিলিয়ে এমনভাবে করছেন যা দেখে বোঝা যায় তিনি চোস্ত ডান্সার। নিয়মিত নাচের প্রাকটিস করেন তিনি। অসামান্য ফিটনেস নিয়ে হাত,পা,কোমর এমনভাবে দোলাচ্ছেন তিনি যা দেখে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন।

আরও পড়ুন :  বাস্তবে রিয়েল স্পাইডারম্যানের দেখা মিলল,ব্যাপক ভাইরাল সেই ভিডিও
আরও পড়ুন :  বাস্তবে রিয়েল স্পাইডারম্যানের দেখা মিলল,ব্যাপক ভাইরাল সেই ভিডিও

জানা গিয়েছে এই চিকিৎসকের নাম অরুপ সেনাপতি। তিনি একজন নাক-কান-গলা অর্থাৎ ENT সার্জেন বিশেষজ্ঞ। আসামের শিলচর মেডিকেল কলেজে কর্মরত এই চিকিৎসক মূলত কোভিড আক্রান্ত রোগীদের একটু স্বস্তি দেওয়ার জন্যে এমন ডান্স করেছেন। স‍্যোশাল মিডিয়ায় এই ভিডিও খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। চিকিৎসকের এহেন কর্মকান্ডে অবাক নেটজনতা তবে বাহবা দিতেও ভুলছেন না নেটজনতা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল