Home ভাইরাল হট লুকিংএ এই যুবতি স‍্যোশাল মিডিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন বড় লোকের বেটি...

হট লুকিংএ এই যুবতি স‍্যোশাল মিডিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন বড় লোকের বেটি লো নাচটি নেচে

নিউজ ডেস্ক: দীর্ঘদিন ধরে লকডাউনের কারনে মানুষ সে সেলিব্রিটি, নেতা মন্ত্রী বা সাধারণ জনগন ঘরবন্দি থেকে খুবই একঘেয়ে জীবন কাটছে। কেউ কেউ এমনই অবস্থা যে মানসিক ডিপ্রেশন এ ও পৌঁছে গেছে।কিন্তু কিছু মানুষ এই লকডাউনের সময় স‍্যোশাল মিডিয়ায় বেশি করে অ্যাক্টিভ থেকেছে উপভোগ করেছে স‍্যোশাল মিডিয়ার বিভিন্ন রকমের মজার মজার ভাইরাল পোস্ট।

এমনকি কখনও কখনও নিজেরাও কিছু পোস্ট করে ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে।আপনারা নিশ্চয় জানেন বীরভূমের রতন কাহারের গান ‘বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুলে’র কথা। এই গান নিয়ে অনেক তোলপাড় হয়ে গিয়েছে কয়েক মাস আগে। কয়েকমাস আগে হিন্দি ভাষী বাদশা বাংলা ও হিন্দি মিশিয়ে এই গানটি নতুন ভাবে তুলে ধরেছিলেন।আর এই গানে অভিনয় করেছিলেন বলিউড অভিনেত্রী জ‍্যাকলিন।

আরও পড়ুন :  এবার ঘােড়া নিয়ে পথে মাল ডেলিভারি করতে আমাজনের কর্মী, নেটদুনিয়ার ভাইরাল সেই ভিডিও

যদিও গানটি বাজারে আসতেই শুরু হয়েছিল বিতর্কের ঝড়।কারণ গানে কোথাও কৃতজ্ঞতা জানানো হয়নি রতন কাহারকে। পরে অবশ্য বাদশা ক্ষমা চেয়ে নেন এবং রতন কাহারকে বলা হয় কিছু অর্থ প্রদান করা হবে।বাদশা পরে নিজের দেওয়া কথা রাখেন।

আরও পড়ুন :  সদ্যোজাত কে গিটারের উপর শুয়ে , সুর তুলছেন বাবা, ভাইরাল সেই ভিডিও
আরও পড়ুন :  বয়ফ্রেন্ডকে R15 বাইকের পিছনে বসিয়ে তুমুল গতিতে বাইক চালাচ্ছে প্রেমিকা , দেখুন সেই ভাইরাল ভিডিও

যাই হোক সেই বিতর্ক থেমে যাওয়ার প‍র এই গানের নাচ করে একেক সময় একেক জন ভাইরাল হয়েছেন।কখনও ভাইরাল হয়েছেন মনামি তো কখনও অনিক ধর ও তার স্ত্রী দেবলীনা ধর ভাইরাল হয়েছেন “বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল” এর নাচের মাধ্যমে।

তবে এবার যিনি ভাইরাল হয়েছেন তিনি কোন অভিনেত্রী নয় সাধারণ একটি যুবতি। ভিডিওতে দেখা যাচ্ছে লাল ব্লাউজ ও পরনে সাদা শাড়ি পরিহিত ঐ যুবতি রীতিমতো উত্তাল নাচ নাচছেন। হট লুকিংএ এই যুবতি স‍্যোশাল মিডিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন বড় লোকের বেটি লো নাচটি নেচে।মিস না করে আপনিও দেখে নিন সেই ভিডিও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল