Home ভাইরাল বিয়ে বাড়ির তন্দুরি রুটিতে মাখানাে হচ্ছে থুতু! ভিডিও সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই...

বিয়ে বাড়ির তন্দুরি রুটিতে মাখানাে হচ্ছে থুতু! ভিডিও সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই গ্রেফতার যুবক

বিয়ে বাড়ির তন্দুরি রুটিতে মাখানাে হচ্ছে থুতু! ভাইরাল হতেই গ্রেফতার যুবক

বর্তমান যুগে সােশ্যাল মিডিয়ায় উঠে আসে বিভিন্ন ধরণের ভিডিও।যা দেখে অনেকে মজা পান,আবার অনেকে রাতারাতি স্টার হয়েও যায় এই সােশ্যাল মিডিয়ায় দৌলতে। আবার অনেক সময় ভোগান্তির শিকারও হয় অনেকে। অনেক সময় গােপন তথ্য ফাঁস হয় যায়, এমনি একটি ভিডিও সামনে এসেছে। যা দেখে রীতিমতাে গা গুলিয়ে উঠছে। আর হবে নাই না কেন,বিয়েবাড়ির ভােজে থুতু ছেটানাে হচ্ছে সবার অলক্ষ্যে, না জেনেই তা মহা আনন্দে খাচ্ছেন সকল আমন্ত্রিতরা।

আরও পড়ুন :  ছেলের গলার সাথে দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগালেন বয়স্ক মা, ভাইরাল সেই ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বিয়ে বাড়িতে তৈরি হচ্ছে তন্দুরি রুটি।যেমন গরমা গরম রুটি তৈরি হয়, ঠিক সেভাবেই তৈরি হচ্ছে। এক ব্যক্তি সেই রুটি নিজে হাতে বানাচ্ছে এবং আগুনে দিয়ে সেকছে। কিন্তু এর মাঝখানে যে কাজটা সে করছে, তা জঘন্য। রুটি তৈরি করে আগুনে দেওয়ার আগে সে তাতে মুখ থেকে ফেলছে থুতু। অর্থাৎ রুটির মধ্যে থুতু মিশিয়ে তারপর দিচ্ছে আগুনে এবং না জেনে এই রুটিই তৃপ্তির সঙ্গে খাচ্ছেন আমন্ত্রিতরা।

আরও পড়ুন :  শুধুমাত্র টাইপ করে একের পর এক অসাধারণ সব ছবি অঙ্কন করে তাক লাগিয়ে দিয়েছেন এই শিল্পী, দেখুন সেই ভিডিও

যুবক নিজেই সেই ভিডিয়াে তুলে রেখেছিলেন এবং পরে সেই ভিডিয়াে সােশ্যাল মিডিয়ায় পােস্ট করে সেই যুবক। উত্তরপ্রদেশের মেরঠের ঘটনা এটি, সেই যুবকের পরিচয় জানাজানি হতে বেশি সময় লাগেনি। পুলিশ ওই যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে তার নাম নৌশাদ।পুলিস জানিয়েছে ওই ভিডিয়াে ১৬ ফেব্রুয়ারির, নৌশাদ নিজের দোষ স্বীকার করেছে। নৌশাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯,২৭০, ১১৮ ধারায় মামলা করেছে পুলিস। এছাড়া মহামারী আইনের ০৩ ধারাতেও মামলা হয়েছে।একে তাে দেশে নতুন করে করোনা সংক্রমণ বাড়ছে। মারণ ভাইরাসের হাত থেকে এখনও নিস্তার পায়নি মানব সভ্যতা। তার মধ্যে কিছু মানুষের এমন অবিবেচকের মতাে কাজ আরও সমস্যা বাড়িয়ে দিচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল