Home ভাইরাল ছেলের গলার সাথে দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগালেন বয়স্ক মা, ভাইরাল সেই...

ছেলের গলার সাথে দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগালেন বয়স্ক মা, ভাইরাল সেই ভিডিও

নিউজ ডেস্ক, ভাইরাল ভিডিও : ঘরে বাইরে সমান তালে তাল মেলাতে দক্ষ সাধারণত এই যুগের মেয়েরাই।অতীতে মায়েরা তেমন সুযোগ পেতোনা নিজেকে মেলে ধরবার কারণ তখন মানুষ এতটা স্বাধীনচেতা ছিলো না বা মেয়েদের স্বাধীনতা ছিলো না।

যুগ বদলেছে সময় বদলেছে বদলেছে মানুষের চিন্তাধারা। এখন মেয়েরা পুরুষদের সাথে পায়ে পা মিলিয়ে হাতে হাত মিলিয়ে কাজ করে চলেছে।কোন কাজেই পুরুষের থেকে কম নয় নারীরা। আগেকার দিনে ঘরের কাজ সামলাতে সামলাতে নিজের প্রতিভা কখন ছাইচাপা পড়ে যেত টেরই পেতেন না মহিলারা।

আরও পড়ুন :  বিরলতম অসুখ রাপুনজেল সিনড্রোম রোগী নিজের চুল ছিড়ে নিজেই খায়,এক নাবালিকার ৪৮ সেমি চুলের বল বেরল পেট থেকে

বর্তমানে স্যোশ্যাল মিডিয়ার দৌলতে নিজেদের প্রতিভা খুবই দ্রুত পৃথিবীর যে কোন প্রান্তে পৌঁছে যাচ্ছে কোন অনুষ্ঠানের মঞ্চ বা রিয়ালিটি শো ছাড়াই।এমনই এক ব্যাতিক্রমি ঘটনার কথাই আজ তুলে ধরবো।ছেলের গানের সাথে মা তবলা বাজাচ্ছেন তাও দক্ষ হাতে ভাবা যায়! সাধারণত মায়েরা গান গায় ছেলেরা তবলা বাজায় অথবা ছেলেরা গান গায় বাবারা তবলা বাজায়।

আরও পড়ুন :  মাত্র চার কামড়েই হাঙ্গরকে চিবিয়ে খেলো কুমির!ভয়ানক সেই ভিডিও মূহুর্তে হলো ভাইরাল।
আরও পড়ুন :  রাস্তায় দেখা মিললো এক অভিনব গাড়ির, সম্প্রতি স‍্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিওটি

কিন্তু এই উল্টো ঘটনা দেখে রীতিমতো তাজ্জব নেটজনতা।বয়স্কা ঐ মহিলা তবলাশিল্পীর মতোই রীতিমতো তবলায় বোল তুলেছেন। যা দেখে বোঝা যায় হাজারো সংসারের কাজ সামলে নিয়েও নিজের প্রতিভাকে তিনি হারিয়ে যেতে দেননি।

আরও পড়ুন :  আমার পেটে বাবল গাম চলে গেছে, পেট কাটতে হবে নাকি?’ ছোট্ট কন্যার কান্নার ভিডিও ভাইরাল

তার এই প্রতিভা দিয়ে তিনি বুঝিয়ে দিলেন যে সংসার সামলেও কিভাবে নিজের শিল্পিসত্তাকে ধরে রাখা যায়।ঠাকুমার এই প্রতিভায় পঞ্চমূখ নেটজনতা।এই বয়সেও এত সুন্দর তবলা বাজাতে দেখে সকলেই মুগ্ধ। তাদের এই ভিডিও সঙ্গীত শিল্পী সৃঞ্জয় মুখার্জি ফেসবুকে শেয়ার করেন। এছাড়া ছেলে ও মায়ের এই যুগলবন্দী ভিডিও ভাইরাল হয়ে জিতে নিয়েছে নেটজনতার মন। ঝড় বইছে কমেন্ট ও প্রশংসার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল