Home ভাইরাল রহস্যময় এই পুরনো গাড়ি, চালক ছাড়াই ছুটছে ফিয়াট, হইচই নেটদুনিয়া দেখুন...

রহস্যময় এই পুরনো গাড়ি, চালক ছাড়াই ছুটছে ফিয়াট, হইচই নেটদুনিয়া দেখুন সেই ভিডিও

নিউজ ডেস্ক: রাস্তা দিয়ে ছুটছে গাড়ি কিন্তু চালকের আসনে বসে নেই কেউ! প্রথমটায় সবাই অবাকই হয়েছিলেন এই গাড়ি দেখে। কেউ আবার ভেবেছিলেন নতুন প্রযুক্তি হয়তো এমন গাড়ি তৈরী হয়েছে তাই চলছে।তবে আপনিও যদি সেই প্রযুক্তির কথা ভাবেন তাহলে থামুন কারন এমনটা ভাবার বিষয় নেই।

এটি একটি পুরোনো ফিয়াট গাড়ি এতে কোনরকম উন্নত প্রযুক্তির কিছু নেই। এবার হয়তো আপনি ভাববেন তবে ব্যাপারটা কি?এই ভিডিওটি প্রথম যিনি স্যোশাল মিডিয়ায় আপলোড করেন তার নাম টেগর চেরি(স্টান ড্রাইভার)। ভিডিওতে দেখা গিয়েছে ব্যাস্ত হাইওয়েতে এই চালকবিহীন ঘিয়ে রঙের ফিয়াট গাড়িটি চলছে।

আরও পড়ুন :  ৯০ বছরের এক বৃদ্ধা ঠাকুমা,"ও লেড়কি আঁখ মারে" গানে নাচছেন,তার নাচের এই ভিডিও তুমুল ভাইরাল

পাশেই চলা একটি গাড়ি থেকে ক্যামেরা করা হয়েছে ভিডিওটি।নাম্বার প্লেটে দেখা যাচ্ছে তামিলনাড়ুর নাম্বার প্লেট। পেছনে যে গাড়িতে বসে ভিডিও করা হচ্ছিল তারা একটু অবাক হয়ে সামনের দিকে এগিয়ে যান।পরে দেখা যায় চালকের আসনে না থাকলেও পাশের সিটে সত্যি কেউ বসে নেই।

আরও পড়ুন :  যেন সীমান্ত রক্ষী, এমনি কাণ্ড উইপোকা ও পিঁপড়ের, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও
আরও পড়ুন :  সুন্দরবনে হঠাৎ বাঘ ও কুমীর মুখােমুখি,চরায় শুয়ে ছিল কুমীর আর ঝােপ থেকে বেরিয়ে আসছে বাঘ,দেখুন পর্যটকের তোলা দুর্দান্ত সেই ভিডিও

তবে যাই হোক এমনটা কি করে সম্ভব প্রশ্ন থেকেই যায়।ভিডিও আপলোড হতেই এক ব্যাক্তি কমেন্ট করেছেন ঐ ব্যাক্তিকে আমি চিনি। যিনি ড্রাইভার এর বামদিকে বসে গাড়িটি চালান। যদিও ব্যাক্তির নাম জানা সম্ভব হয়নি। দেখে নিন সেই ভিডিও।

আরও পড়ুন :  জঙ্গল থেকে সোজা হাসপাতাল ঢুকে পড়লেন চিতাবাঘ! ভাইরাল ভিডিও

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল