ভাইরাল

এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি ভালুক, যা এখনও কেউ খুঁজে বের করতে পারেনি। আপনি খুঁজে বের করতে পারবেন কী?

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন Viral Optical Illusion এর বিভিন্ন ধরনের ছবি ছড়িয়ে রয়েছে। এই ছবিগুলো এমন ভাবে তৈরি করা হয় যা মানুষের চোখের পরীক্ষা নেয়। Viral Optical illusion এর এই ছবিগুলি সকলের মাথা ঘুরিয়ে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই এই ধরনের ছবি শেয়ার করা হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ছবি ভাইরাল হয়েছে, যা নিয়ে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে বলা হয়েছে, এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি ভালুক। আর সেই ভালুকের ছবি খুঁজে বের করতে হবে। সেই ছবিতে দেখা যাচ্ছে একটি জওয়ানের ছবি এবং আশেপাশে রয়েছে পাহাড়ি এলাকা, বরফ এবং গাছপালা। কিন্তু এখনও অনেকেই খুঁজে বার করতে পারেনি সেই ভালুকের ছবি। আবার অনেকেই বলছেন এই ছবিতে কোনও ভালুক নেই। কিন্তু এই ছবিতেই লুকিয়ে রয়েছে একটি ভালুক।

আরও পড়ুন :  OMG ! হেলমেট-মাস্ক-চশমা পরে স্কুটিতে চড়ছে এক কুকুর, সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল সেই ভিডিও

viral optical illusion can you find the hidden bear


সম্প্রতি যে ছবি ভাইরাল হয়েছে তা সকলের চোখের পরীক্ষা নিতে প্রস্তুত। কারণ আপনার চোখ যদি খুব ভালো হয় তাহলেই আপনি ধরতে পারবেন যে এই ছবিতে লুকিয়ে রয়েছে ভালুক।কারন এই ছবি দেখে সহজেই বোঝা যাবে না যে এই ছবিতেই একটি ভালুক রয়েছে।

কিন্তু একটু ভালো করে দেখলেই দেখা যাবে সেই ভালুকের ছবি।এই ছবিতে সকলের চোখ প্রথমেই চলে যাচ্ছে বন্দুক ধরা জওয়ানের দিকে।এর ফলে তাঁরা আর লুকিয়ে থাকা ভালুক খুঁজে বের করতে পারছে না।কিন্তু একটু ভালো করে দেখলেই দেখা যাবে সেই জওয়ানের পাশেই উল্টো করে শুয়ে রয়েছে একটি ভালুক।

আসলে এই Optical Illusion এর ছবিগুলি মানুষের মস্তিষ্কের ও চোখের মধ্যে ধাঁধার সৃষ্টি করে। মানুষের মস্তিষ্ক এক রকম ভাবে, কিন্তু চোখে দেখা যায় অন্যরকম। এর ফলে মানুষ সঠিকভাবে উত্তর দিতে পারে না। এবার আপনার পালা, আপনি খুঁজে বের করতে পারবেন কি সেই ভালুক?ভালো করে দেখুন এই ছবি।

Related Articles

Back to top button