Viral Video! বিশাল লম্বা পাইথন সাপকে কাঁধে তুলল এক ব্যক্তি, তারপর যা হল দেখে নিন সেই ভাইরাল ভিডিও

Viral Video: সাপ দেখলে ভয় পান না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাপ দেখলে ঘুম উড়ে যায় আমাদের। চোখের সামনে একটা যদি সাপ চলে আসে, যখন-তখন আঁতকে উঠি আমরা। যে ধরনেরই সাপ হোক বা যে সাইজ়েরই সাপ হোক- সাপ দেখলেই আমাদের সকলের ভয় লাগে। সাপ দেখে ফেলাটাই যেন অনেকের কাছে দুঃস্বপ্ন!

সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে।তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোনো ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। কিন্তু উন্নতির (Viral Video) যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনে মাঝে মাঝেই বিভিন্ন বিষধর সাপকে লোকালয়ে চলে আসতে দেখা যায়।

Advertisement

এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কয়েক সেকেন্ডের মধ্যেই কোনো মানুষের প্রাণ চলে যেতে পারে।তাই মানুষ থেকে শুরু করে বিভিন্ন জন্তু-জানোয়ার এই সাপের (Viral Video) থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই চলে।কিন্তু সেই সাপেদের নিয়ে এমন অনেক ভিডিয়ো দেখা যায় যেগুলি আমাদের অবাক করে দেয়। অবাক করা রঙের বা জাতের সাপ নিয়ে অনেকে নিয়ে খেলা করে আবার অনেকে নিজের শরিরে জড়িয়ে রাখে,যা দেখে আমাদের চক্ষু ছানাবড়া হয়ে যায়।


সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই বিভিন্ন সাপের ভিডিও ভাইরাল হয়ে থাকে। (Viral Video) আসলে এখনকার দিনে আট থেকে আশি সকলেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট ব্যবহার করে থাকেন,যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম। তাই তো কোনো কিছু অবাক করা ঘটনা মুহূর্তের মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।সম্প্রতি এমিনি একটা বিরাট বড় সাপের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে।সেই ভিডিও দেখলে যে কেউ শিউরে উঠবে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি একটি বিশাল লম্বা এবং মোটা পাইথন সাপকে কাঁধে করে বয়ে নিয়ে যাচ্ছে। শুনে বিশ্বাস না হলেও এটাই সত্যি। ভাইরাল ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে বিশাল মোটা এবং ভারী ওই পাইথন সাপকে কাঁধে করে নিয়ে এক ব্যক্তি সিঁড়িতে উঠছে। ওই ব্যক্তির যে ব্যাপক সাহসী তা আর আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না।এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে।মুহূর্তের মধ্যেই তা ভাইরাল।

সাধারণ মানুষ যেখানে একটি ছোট সাপ দেখলেও ভয় পেয়ে সরে যায়। সেখানে ওই ব্যক্তি একটি বিশাল মোটা লম্বা পাইথন সাপকে নিজের কাঁধে তুলে নিয়ে টানতে টানতে নিয়ে গেছে। এই ব্যক্তির সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। ভিডিওতে নেটিজেনরা রীতিমত কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ এই ভিডিওতে লাইক (Viral Video) দিয়েছেন এবং অনেকে ভিডিওটিকে শেয়ারও করেছেন।আপনিও চাইলে দেখে নিতে পারেন এই ভিডিওটি। রইল সেই ভিডিও।

Advertisement

Related Articles